শুক্রবার, মে ৩১, ২০২৪

ডিমলায় গ্রাম পুলিশের সহায়তায় কারেন্ট জাল জব্দ

যা যা মিস করেছেন

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলা উপজেলার সদর ইউনিয়নের কেয়ার বাজার সংলগ্ন বুড়ি তিস্তা নদী সহ বিভিন্ন খাল বিল ও জলাশয়ে অভিযান চালিয়ে পানিতে পেতে রাখা প্রায় ২৫ হাজার মিটার চায়না দুয়ারী অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে গ্রাম পুলিশের একটি চৌকস দল।

বুধবার (৫-জুলাই) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন এর নির্দেশক্রমে ও ডিমলা সদর ইউপি চেয়ারম্যান নেতৃত্বে গ্রাম পুলিশ রমিজুল ইসলাম (দফাদার) তার সঙ্গীয় ফোস আমিনুর, সন্তোষ, রবিদাস,আব্দুল্লাহ, ভরত চন্দ্র মিলে অভিযান পরিচালনা করেন।

এ সময় অভিযানকারী দলের উপস্থিতি টের পেয়ে অবৈধ কারেন্ট জাল পেতে মাছ ধরা ব্যক্তিরা পালিয়ে যায়। জব্দকৃত অবৈধ চায়না দুয়ারী কারেন্ট জালগুলো সদর ইউনিয়ন পরিষদ চত্তরে চেয়ারম্যান এ,এইচ,এম ফিরোজ সরকার উপস্থিতিতে প্রকাশ্যে লোকালয়ে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

গ্রাম পুলিশ রমিজুল ইসলাম বলেন, দেশীয় প্রজাতির সব ধরনের মাছ রক্ষার্থে চলতি মাসে উপজেলা পরিষদ কর্তৃক রোলকল পরবর্তী সময়ে আমাদের সকল সদস্যকে বিভিন্ন জলাশয় থেকে অবৈধ চায়না দুয়ারী কারেন্ট জাল জব্দ নির্দেশ প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম ও নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন স্যার। তাই উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে আমরা এ অভিযান পরিচালনা করেছি। আমরা যেখানেই কারেন্ট জাল দেখবে সেখান থেকেই জাল জব্দ করে ধ্বংস করবো আমাদের এমন অভিযান অব্যাহিত থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security