ফেনী প্রতিনিধি, ফরহাদ খোন্দকার

ফেনীর রামপুরে ছিনতাই এর প্রস্তুতি কালে ”নুরু গ্যাং” কিশোর গ্যাং গ্রুপের প্রধান মাহিদুল ইসলাম সুজন সহ ৩ সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭, ফেনী। আজ শুক্রবার বেলা দুইটার দিকে এক প্রেসিং এর বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব। ছিনতাই এর সরঞ্জাম উদ্ধার।

র‌্যাব-৭ ফেনী সহকারী পরিচালক জানান। বিশেষ সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে কিছু দৃষ্কৃতিকারী কিশোর গ্যাং সদস্যরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ফেনীর রামপুর এলাকায় ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণ করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ১৫ জুন ২০২৩ রাতে অভিযান পরিচালনা করে “নুরু গ্যাং” নামক কিশোর গ্যাং গ্রুপের প্রধান মাহিদুল ইসলাম সুজন (১৪), তার পিতার নাম মোঃ রহিম আলী। তার সহযোগী মো. নুর নবীর ছেলে নুরুল ইসলাম নিশাত (১৬), আবুল খায়েরের ছেলে মোঃ সাইদ (১৫), ও মৃত ইদ্রিস হোসেনের ছেলে মোঃ রায়হান হোসেন (১৫), পিতা- মৃত ইদ্রিস হোসেনদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত কিশোরগঞ্জ সদস্যদের দেহ তল্লাশী করে তাদের নিকট হতে ধারালো ২টি স্টীলের চাকু এবং ১টি ধারালো ছোরা উদ্ধার করা হয়।
র‍্যাবের সহকারী পরিচালক মোঃ নুরুল আফসার জানান “নুরু গ্যাং” কিশোর গ্যাং নামক এই গ্রুপটি সাধারণত ফেনী শহর এলাকায় স্থানীয়ভাবে রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজী ও এলাকায় প্রভাব বিস্তার করাসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এই গ্যাং এর সদস্যরা ফেনী জেলা শহরের রেল স্টেশন, বাসস্টান্ডসহ বিভিন্ন গলি ও রোডে ছিনতাই, চাঁদাবাজী, নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকী প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদক সেবন করে বলে জানা যায়। তারা সাধারণ মানুষসহ প্রাত্যহিক চলাচলরত বিভিন্ন শেণী পেশার মানুষদের দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন, নগদ টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে বর্ণিত স্থানে সমবেত হয়েছিল বলে অকপটে স্বীকার করে।
গ্রেফতারকৃত কিশোর গাং এর বিরুদ্ধে। পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা রয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version