নাজমুল হাসান,(ডাসার) মাদারীপুর প্রতিনিধিঃ

পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে মাদারীপুরের ডাসার উপজেলায় অর্ধশতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে খান্দুলী ডাসার মানবকল্যাণ (KDMS) নামের এক স্বেচ্ছাসেবী সংগঠন।

পবিত্র ঈদ-উল আজহার ঠিক একদিন পূর্বে আজ ২৮শে জুন,বুধবার বিকেলে উপজেলার কাজীবাকাই ইউনিয়নের ৭নং ওয়ার্ডে অবস্থিত পশ্চিম খান্দুলী ইবতেদায়ী মাদ্রাসা প্রাংগনে প্রায় অর্ধশতাধিক মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণের মধ্য দিয়ে সংগঠনটির শুভ উদ্বোধন ও পথচলা শুরু হয়েছে বলে জানিয়েছেন অত্র সংগঠন এর উদ্যোক্তাগণ।

এ সময় সমাজের অস্বচ্ছল ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।সংগঠনটির প্রতিষ্ঠাতা সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম বেপারীর সভাপতিত্বে উক্ত বিতরণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন অত্র সংগঠন এর উপদেষ্টা পরিষদের সদস্য মমিনুল ইসলাম কালু,সাইদুল কবিরাজ,আবুল কালাম কালু,রুহুল আমিন মিয়া সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।
এছাড়াও অত্র সংগঠনের সদস্যদের মধ্যে অলিউল মিয়া,ফাইজুল শিকদার,সাদেক বেপারী,রাব্বি ফকিরসহ আরো বেশ কয়েকজন উপস্থিত থেকে উক্ত বিতরণ কর্মসূচীতে স্বতঃস্ফূর্ত সহযোগীতা করেন।

ওদিকে ঈদ সামগ্রী হাতে পেয়ে ভুক্তভোগীদের মাঝে বিরাজ করছে খুশির আমেজ।এসময় তারা সংগঠনটির সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতেও যাতে সহযোগীতার এই ধারা অব্যাহত থাকে সেই আশাবাদ ব্যাক্ত করেন।

খান্দুলী ডাসার মানবকল্যাণ সংগঠন (KDMS)
এর প্রতিষ্ঠাতা ও সদস্যরা জানান,এটি সম্পূর্ণ অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।কোনো ব্যক্তির একার সংগঠন নয়।দেশি-প্রবাসী,চাকুরীজিবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সহযোগীতার সমন্বয়ে গঠিত এই সংগঠন মানবসেবায় ভবিষ্যতে আরো কাজ করে যাবে বলেও জানান তারা।

Share.
Leave A Reply

Exit mobile version