মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নে ব্রিজ নির্মাণের দাবিতে মানব বন্ধন

যা যা মিস করেছেন

চলাচলের এক মাএ সংযোগ সাঁকো।

বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনা জেলার তালতলী উপজেলার কড়াইবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়াড গেন্ডামারা গ্রামের জনগণের চলাচলের এক মাএ সংযোগ হলো হরিনবারিয়া ও গেন্ডামারা সাঁকো এই সাঁকো পাড়াপাড় হয়ে গেন্ডামারা গ্রামের হাজার ছাএ ছাএী ইস্কুল কলেজে জান ও গেন্ডামারা গ্রামের লোকজন নিত্য প্রয়োজনে এই সাঁকো পাড়াপাড় হতে হয় বর্ষার কালে পানি বৃদ্ধি হওয়ার কারনে এই সাঁকো পানির নিচে তলিয়ে যায় যার কারনে ছাএ ছাএীরা ইস্কুল কলেজে যেতে পারে না ও গেন্ডামারা গ্রামের লোকজন নিত্য প্রয়োজনীয় জিনিস পএ আনতে তাদের গামছা পরিধান করে পাড়াপাড় হতে হয় আর বৃষ্টির কারনে সব যায়গার পানি গিয়ে খালে জমা হয় আর এই পানি দূষিত থাকায় মানুষের অনেক রোগ সৃষ্টি হয় বর্ষা কালে বলে জানিয়েছেন গেন্ডামারা গ্রামের জনগন ।

মানব বন্ধনে মহিলাদের একাংশ
মানব বন্ধনে পুরুষের একাংশ

তারা যাতে এই দুর্ভোগ থেকে মুক্তি পেতে পারে এই জন্য মানব বন্ধন করেন আজকে তাদের এই দুর্ভোগ থেকে মুক্তি পাওয়ার একটি মাএ উপায় হলো ব্রিজ তারা জানান যে আমরা যদি এই স্থানে ব্রিজ পাই তাহলে আমাদের ছেলে মেয়েরা ঠিক মতো স্কুল, কলেজ যেতে পারবে। অসুস্থ রোগী সহজে হাসপাতালে নিতে অনেক সুবিধা হবে র্বতমানে অনেক জরুরী রোগী ব্রিজের অভাবে সময়মত চিকিৎসা নিতে পারছেনা। ব্রিজ হলে আমরাও ঠিক মতো পাড়াপাড় হয়ে নিত্য প্রয়োজনীয় জিনিস পএ আনতে পারবো।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security