রাজশাহী সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বুধবার সকাল সোয়া ন’টায় উপশহর স্যাটেলাইট স্কুল কেন্দ্রে ভোটদান শেষে কেন্দ্র পরিদর্শনে বের হন। কয়েকটি কেন্দ্র ঘুরে সকাল সোয়া ১০টার দিকে তিনি ১৬ নং ওয়ার্ডের আটকষি স্কুল কেন্দ্রে গিয়ে পৌঁছান।

একই সময়ে আটকষি স্কুল কেন্দ্রে নিজের ভোট দিয়ে জাতীয় পার্টির মেয়র প্রার্থী সাইফুল ইসলাম স্বপন কেন্দ্রের বাহিরে আসতেই দুই প্রার্থীর ঘটে মুখোমুখি সাক্ষাৎ।

এ সময় লিটন ও স্বপন পরস্পরকে বুকে জড়িয়ে ধরে হাসিমুখে আলিঙ্গন করেন। কয়েক মিনিট কথা বলার পর লিটন কেন্দ্রটি ত্যাগ করে অন্য কেন্দ্রের উদ্দেশ্যে চলে যান।

এ সময় উপস্থিত সাংবাদিকরা তাদের পরস্পরের সৌহার্দভাব দেখে প্রতিক্রিয়া জানতে চাইলে জাপা প্রার্থী স্বপন বলেন, লিটন ও আমি পরস্পরকে চাচা ও ভাতিজা বলে ডাকি। দেখা হলেই লিটন আমাকে সম্মান করেন। তবে ভোটের মাঠে আমরা কেউ কাউকে ছাড় দিচ্ছি না। আমরা পরস্পর প্রতিদ্বন্দ্বী। প্রার্থীদের মধ্যে সৌহার্দ্যভাব থাকা খারাপ কিছু নয়। এতে বরং রাজনীতির গুণগতমান বাড়ে। আমরা তেমন রাজনীতি করি না। জনগণ যাকে রায় দেবেন তিনি জিতবেন। জনগণের এই রায় আমাদেরকে সহজ ও স্বাভাবিকভাবে মেনে নিতে হবে।

আওয়ামী লীগ ও জাপা প্রার্থীর পরস্পরের মধ্যে সৌহার্দ্য ও সৌজন্যভাব বিনিময় ভোটারদের দৃষ্টি এড়ায়নি। বরং তারা এই দুই প্রার্থীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

Share.
Leave A Reply

Exit mobile version