বৃহস্পতিবার, মে ৩০, ২০২৪

ঢলের পানিতে নিখোঁজ মা ও দুই শিশু সন্তানের পরিচয় মিলেছে

সুনামগঞ্জের শাল্লা উপজেলায়

যা যা মিস করেছেন

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের শাল্লা উপজেলায় ঢলের পানিতে ভেসে গিয়ে নিখোঁজ দুই শিশু সন্তানসহ নারীর পরিচয় মিলেছে। তারা হলেন শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নে বিলপুর গ্রামের রথীন্দ্র দাসের স্ত্রী দুর্লভ রানী দাস (৩০),  দুই সন্তান জবা রানী দাস (৭) ও বিজয় দাস (৫)।

আরও পড়ুন: ‘ঢলের পানিতে দুই সন্তানসহ মা নিখোঁজ’

মঙ্গলবার (২০ জুন) সকাল পর্যন্ত তাদের সন্ধান মেলেনি। সকাল থেকে উদ্ধার অভিযান পরিচালনা করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। শাল্লা উপজেলা সদরের দাঁড়াইন নদীর তীরে বাহাড়া সড়কে সোমবার (১৯ জুন) রাত সাড়ে ৭টার দিকে নিখোঁজের ঘটনা ঘটে।

শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবু তালেব জানান, সদরের মূল সড়কের সেতুর পাশে বাহাড়া সড়কে একটি কালভার্টের কিছুটা দেবে ছিল। বৃষ্টিতে সেই জায়গায় হাঁটু সমান পানি জমে। ঢলের পানির স্রোত ঢুকছে দাঁড়াইন নদীতে। সন্ধ্যায় ওই নারী দুই শিশুকে সঙ্গে নিয়ে কালভার্টের প্লাবিত অংশ পার হয়ে সদরে আসতে চেয়েছিলেন। তখন একজন মোটরসাইকেল চালক পানিতে স্রোত বেশি থাকায় ওই নারীকে এদিকে আসতে নিষেধ করেন। কিন্তু তিন এ কথা না শুনে দুই শিশুকে নিয়ে আসতে গিয়ে পানির তোড়ে ভেসে যান।

খবর পেয়ে দ্রুত তিনি এবং একদল পুলিশ ঘটনাস্থলে আসেন। এরপর থেকে স্থানীয় লোকজন কয়েকটি নৌকা নিয়ে তাদের খোঁজ করছেন। কিন্তু রাত দশটা পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। সকালে আবারো উদ্ধার কাজ শুরু হয়েছে। ডুবুরি ও স্থানীয় লোকজনের সহায়তায় নিখোঁজদের উদ্ধারে সকাল থেকেই অভিযান চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security