বুধবার, জুন ১২, ২০২৪

স্থানীয় জনগণকে সাথে নিয়ে যশোরের দুঃখ হিসাবে খ্যাত ভবদহ জলাবদ্ধতার সমাধান করব- এসএম ইয়াকুব আলী

যা যা মিস করেছেন

 

আগামী দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনকে উপলক্ষ্য করে সারাদেশের ন্যায় যশোর-০৫ মনিরামপুর আসনের নৌকা মার্কার সম্ভাব্য প্রার্থী হিসাবে সাধারণ মানুষের সাথে গণসংযোগসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশে গ্রহন করে ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য,বিশিষ্ট সমাজসেবক ও সিটি প্লাজার চেয়ারম্যান জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলী।
তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার (৯ জুন) বৃহত্তর মনিরামপুর উপজেলার পূর্ব এলাকার হরিদাস কাটি ইউনিয়নের দিগংগা শ্রী শ্রী হরি মন্দিরে অনুষ্ঠিত বার্ষিক মতুয়া মহা সম্মেলনে অংশ গ্রহন করেন।
দিগংগা গ্রামবাসীর সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠিত বার্ষিক মতুয়া মহা সম্মেলনে সম্মানিত অতিথি হিসাবে বক্তৃতাকালে এস এম ইয়াকুব আলী বলেন, জননেত্রী শেখ হাসিনা বলেন ধর্ম যার যার,উৎসব সবার- এই মহা বাণী মনেপ্রাণে বিশ্বাস করে তিনি সকল ধর্মের মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান এবং মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দেওয়ার মানসিকতা থেকে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনিরামপুর থেকে আওয়ামী লীগের সম্ভাব্য প্রার্থী হিসাবে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট নমিনেশন চাইবেন।এক্ষেত্রে তিনি জাতিধর্মবর্ণ নির্বিশেষে সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেন।
বক্তৃতাকালে তিনি বলেন, মতুয়াদের বিভিন্ন ধর্মীয় কার্যক্রমে পাশে থাকতে চাই। আমি সুন্দর মনিরামপুর
এবং সুন্দর পূর্ব এলাকা উপহার দিতে চাই। আমি বক্তৃতায় নয় কাজে বিশ্বাসী।যদি আপনারা আর্শিবাদ করেন এবং জননেত্রী শেখ হাসিনা যদি মন থেকে আমাকে এই আসনটি উপহার দেন তাহলে আপনাদের নিয়েই এই মনিরামপুরকে গড়তে চাই।
এ সময় স্থানীয় জনগণের দীর্ঘদিনের ভবদহের স্থায়ী জলাবদ্ধতার সমস্যার বিষয়ে বলেন, পরিকল্পিতভাবে ভবদহের সমস্যার সমাধান না করে দিনের পরে দিন,বছরের পর বছর,যুগের পর যুগ জিইয়ে রাখা হয়েছে। আমাকে যদি মনিরামপুরের দায়িত্ব দেওয়া হয় তাহলে আপনাদের সাথে করে নিয়েই ভবদহের সমস্যার সমাধান করবো বলে কথা দিচ্ছি। তিনি আরও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশটা স্বাধীন করে দিয়েছেন বলে আজ আমরা স্বাধীনভাবে বাংলা ভাষায় কথা বলছি। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে বাংলাদেশকে একটি মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীলে দেশের দিকে নিয়ে যাচ্ছেন।তাঁর জন্য সকলে মন থেকে আর্শিবাদ করবেন।
হরিচাঁদ বাছাড়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হীরামন বিশ্বাস, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মতুয়া রত্ন শ্রী হরি পদ ধর এবং প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মতুয়া রত্ন শ্রী দশরথ মন্ডল।

এ সময় আরও উপস্থিত ছিলেন গৌর কুমার ঘোষ সহ-সভাপতি মনিরামপুর উপজেলা আওয়ামীলীগ জনাব সন্দীপ ঘোষ সাংগঠনিক সম্পাদক আওয়ামীলীগ, সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ মাহবুবুর রহমান মোঃ রফিকুল ইসলাম বুলু মেম্বার মোঃ আহাদুল করিম মোঃ ফজলুর রহমান মোৃঃ ফরিদ হোসেন, তাজামুল, রিপনসহ অনন্য নেতৃবৃন্দ ।

 

উল্লেখ্য মনিরামপুর উপজেলায় আলহাজ্ব এস এম ইয়াকুব আলী দীর্ঘদিন যাবত মনিরামপুরের জনগণের সুখদুঃখে পাশে থেকে শীতবস্ত্র বিতরণ,ইদ ও পূজার সময় গরীব মানুষদের বস্ত্রসহ উন্নতমানেরখাদ্যসামগ্রী বিতরণ,প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার, গরীব মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাসহায়ক উপকরণ ও অর্থ বিতরণ এবং অসুস্থদের চিকিৎসা সহায়তা প্রদান করছেন।এছাড়া মসজিদ, মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠান ও প্রতিষ্ঠানের উন্নয়নে ব্যক্তি উদ্যোগে সহযোগিতা করে আসছেন।
আর এসব কারণে তিনি যখনই কোন এলাকায় গণসংযোগ বা কোন অনুষ্ঠানে যাচ্ছেন তখন সাধারণ জনগণের জোয়ার পরিলক্ষিত হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ