সোমবার, মে ৬, ২০২৪

দিনাজপুরে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ ২ কারবারি আটক।

যা যা মিস করেছেন

দিনাজপুরের পৌর শহরে র‌্যাবের সাড়াঁশি অভিযানে একটি বসতবাড়ির শয়ন ঘর হ’তে বিপুল পরিমাণ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সহ ২জন মাদক কারবারিকে আটক করা হয়েছে।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১৩, দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে ৪ জুন (রবিবার)  ভোরে র‌্যাব-১৩, দিনাজপুরের একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার সদর উপজেলার পৌরসভার অর্ন্তগত বড় বন্দর নতুন পাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ জনকে আটক করা হয়। এসময়, একজন মাদক এর বাড়ীর শয়ন কক্ষ হতে ৫৯২ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলার পৌরশহরের বড়বন্দর নতুনপাড়া এলাকার মৃত সিরাজুল ইসলাম এর পুত্র মোঃ জাহিদ ইসলাম (৩৮) এবং চিরিরবন্দর উপজেলার দক্ষিণ সুকদেবপুর এলাকার আব্দুল ওয়াকিব মন্ডল এর পুত্র মোঃ ফিজার মন্ডল (২৩)
সুত্র আরো জানায়, আটককৃত শীর্ষ মাদক কারবারী মোঃ জাহিদ ইসলাম ও ফিজার মন্ডল দিনাজপুরের মাদক সিন্ডিকেটের অন্যতম মূলহোতা। তারা উভয়ে দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্ত এলাকা দিয়ে বিভিন্ন ছদ্দবেশ ধারণ করে তাদের পরিচালিত মাদক সিন্ডিকেটের মাধ্যমে আমদানী নিষিদ্ধ সর্বনাশা মাদক ফেন্সিডিল, ফেন্সিগ্রিপ, এমকেডিল ইত্যাদি সংগ্রহ করে আসামীদ্বয়ের নিজ বাড়ীতে মজুদ রেখে দেশের বিভিন্ন জেলায় মাদক ব্যবসায়ীদের কাছে পাইকারী ও খুচরাভাবে সরবরাহ করে আসছে। আটককৃত শীর্ষ মাদক কারবারী মোঃ জাহিদ ইসলাম অবৈধ মাদকদ্রব্যর ফেন্সিডিলের ব্যবসা করে বিপুল পরিমান অর্থের মালিক বর্তমানে তার তিনতলা বিশিষ্ট ফ্যাট বাড়ী বিদ্যমান।
আটককৃতদের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে এবং বিধি মোতাবেক আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব -১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিঃ সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security