শনিবার, জুন ২২, ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এসএম ইয়াকুব আলী’র গণসংযোগ ও হাটসভা

যা যা মিস করেছেন

 

আগামী দ্বাদশ জাতীয় সাংসদ নির্বাচনকে উপলক্ষ্য করে সারাদেশের ন্যায় যশোর-০৫ মনিরামপুর আসনের নৌকা মার্কার প্রার্থী হিসাবে সাধারণ মানুষের সাথে যোগাযোগের জন্য গণসংযোগসহ ও হাটসভা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক উপ-কমিটির নির্বাহী সদস্য বিশিষ্ট সমাজসেবক ও সিটি প্লাজার চেয়ারম্যান জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলী।

আজ শনিবার ( ১৩ মে ) সারাদিন মনিরামপুর উপজেলার ৩ নং ভোজগাতি ইউনিয়নের বেগারিতলা বাজারে গণসংযোগসহ হাট সভা করেন।

এ সময় জনাব আলহাজ্ব এস এম ইয়াকুব আলী ছাড়া
আরও উপস্থিত ছিলেন জেলা সার্ভেয়ার অ্যাসোসিয়েশন এর সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল,৩ নং ভোজগাতি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুর রহমান (তজু) আওয়ামীলীগ নেতা রবিউল ইসলাম রবি,১২নং শ্যামকুড় ইউনিয়নের যুগ্মআহবায়ক ও ওয়ার্ড মেম্বার ফজলুর রহমান,ওয়ার্ড মেম্বার রফিকুল ইসলাম বুলু,ব্যবসায়ী ও যুবলীগ নেতা আশিকুর রহমানসহ অত্র ইউনিয়নের আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা।

উল্লেখ্য মনিরামপুর উপজেলায় আলহাজ্ব এস এম ইয়াকুব আলীর ব্যতিক্রমী উদ্যোগ গণসংযোগসহ হাটসভা সাধারণ জনগণকে যথেষ্ট আকৃষ্ট করেছে

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ