শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

ভোলা জেলেদের মাঝে মৎস্য ভিজিএফ’র চাল বিতরণ

যা যা মিস করেছেন

ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নে জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। চলতি অর্থবছরে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ইলিশ শিকার থেকে বিরত থাকতে ৭নং শিবপুর ইউনিয়নের ১৪’শ ৩০ জন জেলের মাঝে এ চাল তুলে দেন শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন ।

আজ সোমবার বেলা ১২ টায় শিবপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে এ চাল বিতারন করা হয়।

বিতরণ পূর্ব সংক্ষিপ্ত আলোচনা সভায় ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন , আওয়ামীলীগ সরকার সমাজের অবহেলিত বঞ্চিত মানুষদেরকে প্রাপ্য অধিকার ফিরিয়ে দিয়েছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

উপজেলা মৎস্য কর্মকর্তা জামাল উদ্দিন এর সভাপতিত্বে ইউনিয়ন পরিষদের সদস্য জামাল উদ্দিন ও রাজিবসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মার্চ ও এপ্রিল এ দুই মাস ভোলার মেঘনা ও তেতুলিয়া নদীতে ১৯০ কিলোমিটার এর মধ্যে সকল দরনের মাছ ধরা নিষিদ্ধ করেছেন মৎস্য বিভাগ ইউনিয়নে নিবন্ধিত ১৪’শ ৩০জন জেলেদের মাঝে ভিজিএফ কার্ডের চাল বিতরণ করা হয়েছে।৪০ কেজি করে দুই বারে মোট ৮০ কেজি চাল জেলেদের মাঝে বিতারন করা হয় ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security