ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলার ১৩ টি ইউনিয়নের ৩ হাজার দুস্থ ও অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।
বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়ার পক্ষ থেকে সোমবার সকাল ১১ টায় উপজেলা সদরের ঘোষ পাড়ার বাসভবন প্রাঙ্গনে শেষ ধাপের দুটি ইউনিয়নের (বুড়িশ্বর ও সদর) দুস্থ ও অসহায়দের মাঝে শাড়ি, লুঙ্গী ও নগদ অর্থ বিতরণের মাধ্যমে ইউনিয়ন পর্যায়ের ঈদ বস্ত্র বিতরণ কর্মসূচি সমাপ্ত হয়। এর আগে তিনি উপজেলার ১১ টি ইউনিয়নে দুস্থ ও অসহায়ের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করেন।

উপজেলা কৃষক লীগ সভাপতি হাজী মোঃ অলি মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, কৃষক লীগের কেন্দ্রীয় অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি রুমা আক্তার, উপজেলা কৃষক লীগ সহ-সভাপতি হাজী শামছু মিয়া, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নুরে আলম। এসময় বক্তব্য রাখেন, এম এ কাসেম, মধু মিয়া, গৌর চন্দ্র ভৌমিক, গোলাম হোসেন, ইলিয়াছ মিয়া, উপজেলা ছাত্রলীগ সহ-সভাপতি গোলাম মোহাম্মদ আরমান মিয়া প্রমুখ।

এসময় কেন্দ্রীয় কৃষকলীগ নেতা আলহাজ মোঃ নাজির মিয়া বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে দুস্থ ও অসহায় মানুষের পাশে গিয়ে ব্যক্তিগত ভাবে সহযোগিতা করছি। উপজেলার ১৩ টি ইউনিয়নে ৩ হাজার দুস্থ অসহায় মানুষের মাঝে ঈদ বস্ত্র  বিতরণ ও নগদ অর্থ প্রদান কার্যক্রম সম্পূর্ণ করেছি। আমি মানুষের জন্য রাজনীতি করি। তাই দুস্থ অসহায়  মানুষের মাঝে আমার এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

Share.
Leave A Reply

Exit mobile version