শনিবার, মে ২৫, ২০২৪

নাগরপুরে ভারড়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলেন আবু বকর ছিদ্দিক

যা যা মিস করেছেন

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচিত হলেন স্বতন্ত্র প্রার্থী মো.আবু বকর ছিদ্দিক।তার প্রতিক ছিল আনারস।নির্বাচন ছিল উৎসব মূখর পরিবেশ ও শন্তিপূর্ন।

বৃহস্পতিবার (১৬ মার্চ)সকাল ৯.০০ থেকে বিকাল ৪.৩০ পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। ভোট গননা শেষে ১০ টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে আনারস প্রতিকে চেয়ারম্যান পদে মো.আবু বকর ছিদ্দিককে বেসরকারি ভাবে নির্বাচিত ঘোষণা করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার মো.আরশেদ আলী।তার প্রাপ্ত ভোট ৫৯৬৯ টি। তার নিকটতম প্রতিদ্বন্দী বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী (নৌকা) বীর মুক্তিযোদ্ধা মো.রিয়াজ উদ্দিন তালুকদার পেয়েছেন ৩৯৯৬ ভোট।এ উপ নির্বাচনে মোট সাতজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন।

জানা যায় ভারড়া ইউপি উপ-নির্বাচন ৯ টি ওয়ার্ডের ১০ টি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতায় কোন রকম বিশৃঙ্খলা ছাড়া শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ২৫ হাজার ৫৮৭ জনের মধ্যে ভোট প্রদান করেন ১৪ হাজার ৫৫ জন।

নির্বাচন বিষয়ে উপজেলা নির্বাচন ও রির্টানিং অফিসার মো.আরশেদ আলী মুঠোফোনে বলেন-ভারড়া উপ নির্বাচন সকলের সার্বিক সহযোগিতায় খুবই শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে।ভোটার উপস্থিত ছিল ৫৪.৮৮%।

উল্লেখ্য,ভারড়া ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মো.কুদ্দুস মিয়া গত বছরের ১৮ নভেম্বর ইন্তেকাল করায় এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শুন্য ঘোষনা করেন নির্বাচন কমিশন।তারপর নির্বাচন কমিশন তফসিল ঘোষনা মতে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ