রবিবার, মে ৫, ২০২৪

বাবার মৃত্যুর পর উপ-নির্বাচনে চেয়ারম্যান হলেন ছেলে

যা যা মিস করেছেন

 

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী (মোটরসাইকেল) প্রতীক নিয়ে মো.ইউসুফ তালুকদার। তিনি ওই ইউনিয়নের সদ্য প্রয়াত চেয়ারম্যান ইয়াকুব আলী তালুকদারের ছেলে।

বৃহস্পতিবার (১৬ মার্চ) অনুষ্ঠিত নির্বাচনে বেসরকারিভাবে ভাবে স্বতন্ত্র প্রার্থী মো. ইউসুফ তালুকদারকে বিজয়ী ঘোষণা করা হয়। এদিন সকাল সাড়ে ৮টা থেকে ইউনিয়নের ৯টি কেন্দ্রে ইভিএম মেশিনের মাধ্যমে এই ভোট গ্রহণ শুরু হয় যা চলে বিকাল সাড়ে চারটা পর্যন্ত।

উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা তপন চন্দ্র শীল স্বাক্ষরিত ফলাফল শিটে দেখা গেছে,সর্বমোট ২৩ হাজার ৬৫৪ জন ভোটারের মধ্যে ভোট প্রয়োগ করেছেন ১৩ হাজার ৮২টি। কোন ভোট বাতিল হয়নি। এতে স্বতন্ত্র প্রার্থী মো. ইউসুফ তালুকদার (মোটরসাইকেল) প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৮৪১ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে সফিকুল ইসলাম পেয়েছেন ৫ হাজার ৪৬৩ ভোট। স্বতন্ত্র প্রার্থী মো.সিরাজুল ইসলাম (আনারস) প্রতীকে পেয়েছেন ৭৭৮ ভোট।

উল্লেখ্যঃ গত ২৮ নভেম্বর ২০২১ তৃতীয় ধাপের ইউপি নিবার্চনে ওই ইউনিয়ন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নিবার্চিত হয়েছিলেন ইয়াকুব আলী তালুকদার। গত ১০ জানুয়ারী ২০২৩ শ্বাসকষ্ট জনিত কারনে মৃত্যু বরণ করায় তারই পুত্র ইউসুফ তালুকদার এই উপ-নিবার্চনে ১ হাজার ৩৭৮ ভোট বেশি পেয়ে নিবার্চিত হয়েছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security