বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

সাংবাদিকের মোটরসাইকেল চুরি, থানায় মামলা

যা যা মিস করেছেন

নগরের কোতোয়ালী থানার জামালখান এলাকার চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক দেশ রুপান্তরের সিনিয়র রিপোর্টার ম শামসুল ইসলামের মোটরসাইকেল চুরি হয়েছে।বুধবার (১৫ মার্চ) রাত আটটা থেকে রাত সোয়া বারটার মধ্যে চুরির ঘটনা ঘটে।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৬ মার্চ) কোতোয়ালী থানায় মামলা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।মামলার সূত্রে জানা যায়, চট্টগ্রামের প্রেসক্লাবের সামনে ফুটপাতে হিরো গ্ল্যামার ১২৫ সিসি মডেলের (ঢাকা মেট্রো-হ-৫৭-৩৬৮৩) মোটরসাইকেল রেখে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন অফিসে যান সিইউজে সারাধরণ সম্পাদক।পরে অফিসে কাজ শেষে মোটসাইকেল পার্কিংয়ের স্থানে আসলে দেখেন মোটরসাইকেল নেই। সেখানে থাকা সিসিটিভি ক্যামরার ফুটেজ সংগ্রহ করা হয়। যাতে দেখা যায় একজন অজ্ঞাত পরিচয়ের চোর মোটরসাইকেল চুরি করে ও সহযোগীসহ চালিয়ে নিয়ে যায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security