বুধবার, মে ১, ২০২৪

বান্দরবানে সুইডেন দূতাবাসে উর্ধতন কর্মকর্তারা পরিদর্শন

যা যা মিস করেছেন

 

বান্দরবান সদরে মাঝের পাড়ায় মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় বিএনকেএস এর মাধ্যমে বাস্তবায়িত জিবিভি প্রকল্পের নিয়ে নারী নেত্রী, কিশোরী ও প্রথাগত কারবারী এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন। সুইডেন রাষ্ট্রদূত অ্যালেক্সজান্দ্রা বার্গ ফর লিন্ডে।

 

পরিদর্শনে সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সুইডেন দূতাবাসে রাষ্ট্রদূত অ্যালেক্সজান্দ্রা র্বাগ ফর লিন্ডে, মারিয়া স্ট্রিডসম্যান, বাংলাদেশ, ক্রিস্টির ব্লকহাস, ইউএনএফপিএ কান্ট্রি ডিরেক্টর, ডাঃ বিভাবেন্দ্র রঘুবংশী, হেলথ সেক্টরে প্রধান, মো: শামসুজ্জামান, প্রোগ্রাম ডিপুটি হেড অব মিশন, ড্যানিয়েল নোভাক, ফাস্ট সেক্রেটারী, হেলথ সেক্টর, সুইডেন দূতাবাস, বিশ্লেষক-এসআরএইচআর, জেলার সিভিল সার্জন ডাঃ নিহার রঞ্জন নন্দী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রায়হান, মানুষের জন্য ফাউন্ডেশনের ডিরেক্টর প্রোগ্রাম বনশ্রী মিত্র নিয়োগী, ম্যানেজার সোমা দত্ত, এর নির্বাহী পরিচালক হ্লা সিং নু, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসাপ্রু মারমা সহ এলাকার সুশীর সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security