বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে জয়ী এস আর ইংলিশ মেথড

যা যা মিস করেছেন


টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে জয়ী এস আর ইংলিশ মেথড।এস. আর ইংলিশ মেথোড ও ব্রাদার্স ভয়েজ লড়াইটা শেষ হয়েছে গোলশূন্য সমতায়।

মঙ্গলবার ওয়াপদা ব্রিজ লুসাই মার্টে ম্যাচের প্রথম মিনিটেই আক্রমণ করে এস. আর ইংলিশ মেথড। একের এক আক্রমণ হলেও সেগুলো গোল এনে দেয়ার মতো ছিল না। গুছিয়ে দলীয় আক্রমণ না করে লং বল খেলার চেষ্টাই দেখা যাচ্ছিল। খেলা ধারার বিপরীতে আগে ২০ মিনিটে ম্যাচের প্রথম ভালো সুযোগ পায় ব্রাদার্স ভয়েজ দল । বাঁ প্রান্ত দিয়ে বল নিয়ে ঢুকে পড়েন । পাশে একজন ডিফেন্ডার থাকলেও গোলে শট নেয়ার দারুণ সুযোগ পেয়েছিলেন ব্রাদার্স ভয়েজ দল। কিন্তু এস. আর ইংলিশ মেথড গোলকিপারকে গোল আটকাতে বেশ কষ্ট করতে হয়েছে ব্রাদার্স ভয়েজ দলের।

বিরতি ১৪ মিনিটে আরেকটি দারুণ সুযোগ পেয়েছিল এস. আর ইংলিশ মেথড। বক্সের মধ্যে উড়ে আসা ক্রস থেকে প্রায় বল পেয়ে গিয়েছিল দলটি। কিন্তু গোল করতে পারেনি তারা। তবে আক্রমণের ধার কমেনি তাদের। অন্যদিকে ব্রাদার্স পাল্টা আক্রমণে ওঠার চেষ্টা করলেও মাঝমাঠের একটু পরই থেমে যাচ্ছিল।

পরে ব্রাদার্স ভয়েজ দল অবশ্য খুব বেশি সুবিধা করতে পারছিল না। তাদের আক্রমণগুলো ডি-বক্সের কাছে গিয়ে থেমে যাচ্ছিল। এস. আর ইংলিশ মেথড ও একের পর এক আক্রমণ করে কিন্তু গোল দেখা পাওয়া যায়নি। অবশেষে টাইব্রেকারে ৫-৪ ব্যবধানে এস. আর ইংলিশ মেথড( সাইফুল ইসলাম রাজ) জয় লাভ করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security