মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করায় হিলফুল ফুযুলের পক্ষ থেকে শিশুদের পুরস্কার প্রদান

যা যা মিস করেছেন

ফেনীর ফুলগাজী সদর ইউনিয়নের আওতাধীন, শ্রীপুর জামে মসজিদ এলাকায় ৪০ দিনে, ২শ ওয়াক্ত নামাজ জামাতে আদায় করার কারণে, হিলফুল ফুজুল সংগঠনের পক্ষ থেকে শিশুদের পুরস্কৃত করা হয়।

শুক্রবার জুমার নামাজের পর দক্ষিণ শ্রীপুর জামে মসজিদে, অত্র এলাকার হিলফুল ফুজুল নামে একটি সামাজিক সংগঠন রয়েছে, এই সংগঠনের পক্ষ থেকে মসজিদের আওতাধীন সকল শিশুদেরকে, যাদের উপর নামাজ ফরজ হয়েছে ওই সকল শিশুদের দিয়ে নামাজ প্রতিযোগিতা দেওয়া হয়েছিল। তাদের মধ্যে ৪০ দিনে ২০০ ওয়াক্ত নামাজ যারা জামাতে আদায় করেছেন, তাদের ১৪ জন শিশুকে নামাজের পর পুরস্কার প্রদান করা হয়। এ সময় তাদের মধ্যে প্রথম দ্বিতীয় তৃতীয় চতুর্থ হিসেবে ১৪ জনকে পুরস্কৃত করা হয়। প্রথম পুরুস্কার হিসেবে বাই সাইকেল, দেওয়া হয়। তারপর টিফিন ক্যারিয়ার, হট বক্স, স্কুল ব্যাগ, টুপি, মেসওয়াক, কলম সহ বিভিন্ন জিনিসপাতি উপহার হিসেবে দেওয়া হয়, এটি আসলে একটি ভিন্ন ধর্মীয় কার্যক্রম হিসেবে মনে করেন এলাকাবাসী।

অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক শিক্ষা অনুরাগী দক্ষিণী শ্রীপুর ইস্কান্দারিয়া সুন্নিয়া আলিম মাদ্রাসার গভর্নিং বডিট সভাপতি এটিএম ইয়াসিন সাদিক বিপ্লবের নেতৃত্বে, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলগাজী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মহিউদ্দিন সামু, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শাহজাহান মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী ফিরোজ আহমেদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গীয় উপস্থিত ছিলেন। উপস্থিত সকলে এই দ্বারা অব্যহত রাখার জন্য আশ্বস্ত করেন, এটি যদি চলমান থাকে তাহলে সমাজে ন্যায় নীতি প্রতিষ্ঠা লাভ করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security