বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

শীতার্ত মানুষের পাশে বশেমুরবিপ্রবি ছোট গল্প

যা যা মিস করেছেন

জহরুল ইসলাম,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ-

সমাজের অস্বচ্ছল ও সুবিধা বঞ্চিত শীতার্ত মানুষের কষ্ট কিছুটা লাঘব করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) সাহিত্যিক সংগঠন বশেমুরবিপ্রবি ছোট গল্পের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ ও আর্থিক সহায়তা করা হয়েছে।

গত ২৫ ও ২৮ জানুয়ারি ময়মনসিংহ ও গোপালগঞ্জের বিভিন্ন স্হানে অস্বচ্ছল ১১০ টি পরিবারের মাঝে কম্বল বিতরণ এবং চিকিৎসার জন্য আর্থিক সহায়তা করা হয়

এই বিষয়ে বশেমুরবিপ্রবি ছোট গল্পের সম্পাদক মোঃ ওমর শরীফ সরকার বলেন”আমরা বশেমুরবিপ্রবি ছোট গল্প গত দুই বছর ধরে অনলাইনে বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের জীবনের বিভিন্ন গল্প প্রকাশের মাধ্যমে আমরা আমাদের কার্যক্রম পরিচালনা করে আসছি।কিন্ত এবারের শীতের তীব্রতায় আমরা অফলাইনেও কিছু করার জন্য উদ্যোগ গ্রহণ করি। যার অংশ হিসেবে আমরা ১১০ পিস কম্বল বিতরণ করেছি এবং বিশ্ববিদ্যালয়ের একজ শিক্ষার্থীর অসুস্থ পিতার চিকিৎসার জন্য সাহায্য করি।

তিনি আরো বলেন “সামনে আমরা আরো বড় পরিসরে মানুষের পাশে দাড়াতে চেষ্টা করবো। আমরা সকলের সহযোগিতা ও দোয়া চাই যেন বশেমুরবিপ্রবি ছোট গল্প এরকম আরো অনেক সমাজকল্যাণ মূলক কাজে অগ্রনী ভূমিকা পালন করতে পারে”

উল্লেখ্য বশেমুরবিপ্রবি ছোট গল্প একটি অরাজনৈতিক ও সমাজসেবামূলক প্লাটফর্ম। বশেমুরবিপ্রবি শিক্ষার্থীদের মনে লুকিয়ে থাকা জীবনে ঘটে যাওয়া বিভিন্ন গল্প প্রকাশের মাধ্যমে শিক্ষার্থীদের মনের ভাব প্রকাশের মাধ্যম হিসেবে কাজ করে থাকে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security