বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বামনায় দশটি চোরাই গরুসহ আটক ২

যা যা মিস করেছেন

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধিঃ

বরগুনার বামনা উপজেলার বুকাবুনিয়া ইউনিয়নের পূর্ব বুকাবুনিয়া গ্রাম থেকে দশটি চোরাই গরুসহ দুই চোরকে আটক করেছে বামনা থানা পুলিশ। শুক্রবার রাতে চুরির সাথে জড়িত কামাল খান ও তার ছেলে সাইফুলকে আটক করা হয়।

পার্শ্ববর্তী নিজআমতলী গ্রামের আব্দুস শুকুর আকন, আব্দুল কুদ্দুস ও আব্দুল খালেকের কয়েকদিন আগে চুরি হয়ে যাওয়া ৩টি গরু গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা রাতে কামাল খানের গোয়াল ঘর থেকে তারা চিহ্নিত করে এলাকার লোকজন ও বামনা থানায় খবর দেয়। বামনা থানার অফিসার ইনচার্জ বশির আলম এর নেতৃত্বে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে চোরদের আটক করে এবং কামালের গোয়াল ঘর থেকে চোরাইকৃত দশটি গরু উদ্ধার করে বামনা থানায় নিয়ে আসে। এলাকাবাসী জানায় কামাল খান ও তার ছেলে দীর্ঘ দিন ধরে গরু চুরির সাথে জড়িত।

বামনা থানার অফিসার ইনচার্জ বশির আলম জানান, তাদের বিরুদ্ধে মামলা নেয়া হয়েছে এবং আইনী প্রক্রিয়া সম্পন্ন করে মালিকদের গরু ফেরত দেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security