বৃহস্পতিবার, মে ২, ২০২৪

পদ্মা সেতু হয়ে বাড়ির পথে প্রধানমন্ত্রী

যা যা মিস করেছেন

পদ্মা সেতু হয়ে সড়কপথে সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (৪ জুলাই) সকাল ৮টায় রাজধানীর গণভবন থেকে টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হন তিনি।প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়, পদ্মা সেতু পাড়ি দিয়ে বেলা ১১টার দিকে টুঙ্গিপাড়া পৌঁছাবেন তিনি।প্রথমবারের মতো পদ্মা সেতুর ওপর দিয়ে নিজ জেলায় যাচ্ছেন তিনি।

প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে জানানো হয়, টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন শেখ হাসিনা। এরপর সুরা ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন তিনি।

সেখানে বিভিন্ন সরকারি কর্মসূচিতেও প্রধানমন্ত্রী অংশ নেবেন বলে জানিয়েছে তার প্রেস উইং। আনুষ্ঠানিকতা শেষে দুপুর ২টায় তিনি টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।গত ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন ঘোষণা করে নিজে টোল দিয়ে সেতু পাড়ি দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে জাজিরা প্রান্ত থেকে তিনি ফিরেছিলেন আকাশপথে হেলিকপ্টারে করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security