দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলায় পৃথক দুইটি হত্যাকাণ্ড ও এক মারামারি মামলার এজাহারনামীয় আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র্যালব। আসামিদের নিজ নিজ বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে র‍্যাব-১৩, সিপিসি-৩, গাইবান্ধা কোম্পানীর ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভ‚মিকা পালন করে আসছে। র্যা ব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যপক অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (১২ এপ্রিল) কোম্পানীটির এক বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় গাইবান্ধা সদর উপজেলার হত্যা মামলার এজাহারনামীয় আসামি হামিদুল ইসলাম (৩০) কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে সদরের মধ্য আমালের তাড়ী গ্রামের আব্দুর গফুর মিয়ার ছেলে।

অপরদিকে, সদর উপজেলার হত্যা মামলার এজাহারভূক্ত আসামি মিজানুর রহমান (৩৫), কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে সদরের মধ্য আমালের তাড়ী (খোলাহাটি) গ্রামের খয়রা ওরফে কানা মন্টুর ছেলে।

এদিকে, সদর উপজেলার মারামারি মামলার আসামি রোস্তম আলী (৫০) কে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়। সে সদরের কিশামত গোপালপুর গ্রামের মৃত আব্দুল লতিফ মিয়ার ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামিরা ওইসব মামলার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version