রবিবার, মে ২৬, ২০২৪

নাগরপুর উপজেলা আওয়ামী লীগের র‍্যালি ও আলোচনা সভা

যা যা মিস করেছেন

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস পালন করেছে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ।
শনিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সময় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
পরবর্তীতে উপজেলা স্মারক ৭১ স্মৃতিসৌধে পুষ্পার্ঘ্য অর্পণ করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে।
দলীয় কর্মসূচীর অংশ হিসেবে সকালে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সভাপতির ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। র‍্যালিটি শহরের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে সরকারি যদুনাথ মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে শেষ হয়।

শোভাযাত্রা শেষে কেন্দ্রীয় আওয়ামী লীগের ।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ কুদরত আলীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপকমিটির সহ-সম্পাদক ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সদস্য তারেক শামস খান হিমু, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রিয়াজ উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগ সম্মানিত সদস্য বীর মুক্তিযোদ্ধা লক্ষীকান্ত সাহা, ঢাকসু’র সাবেক সম্পাদক এ টি এম আনিসুজ্জামান বুলবুল, নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি মতিয়ার রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সৈয়দ নাজমুল হক তপন, নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সম্মানিত সদস্য ও যুবলীগ সাবেক যুগ্ম-আহ্বায়ক মশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও সলিমাবাদ ইউপি চেয়ারম্যান মোঃ শাহীদুল ইসলাম খান অপু, মামুদনগর ইউপি চেয়ারম্যান শেখ জজ কামাল, মোকনা ইউপি চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহিরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার আহমেদ, মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা মাসুদা সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীগণ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security