শনিবার, মে ৪, ২০২৪

নেত্রকোনার সীমান্তে বিপুল পরিমাণ ভারতীয় প্যাম্পার্স প্যান্ট জব্দ

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা কলমাকান্দার চিকনী নামক এলাকা থেকে ১৭ হাজার ১৭৯ পিস ভারতীয় প্যাম্পার্স প্যান্ট জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশে (বিজিবি)। এগুলোর সিজার মূল্য ১০ লক্ষ ৯০ হাজার ১২০ টাকা এবং এ অভিযানে নেতৃত্ব দেন নেত্রকোনা ব্যাটালিয়নের অধিনায়ক (৩১ বিজিবি) লে. কর্ণেল এএসএম জাকারিয়া। তবে এ অভিযানে কোনো চোরাকারবারীকে আটক করতে পারেনি বিজিবি।

সোমবার (২৪ জানুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, জেলার কলমাকান্দা উপজেলার খারনৈই বিওপির (বর্ডার অবজারবেশন পোষ্ট) দায়িত্বপূর্ণ মেইন পিলার ১১৭৫ হতে আনুমানিক চারশ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে চিকনী নাম স্থানে গোয়েন্দা তথ্যে ১০ সদস্যের বিজিবির একটি দল ফাঁদ পেতে থাকে। গত রবিবার দিনগত রাত ২টার দিকে চোরাকারবারীরা মালামাল নিয়ে বাংলাদেশের দিকে আসতে দেখে।

এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে মালামাল রেখে দৌঁড়ে পালিয়ে যায় চোরাকারবারীরা। পরে ঘটনাস্থল থেকে ১৭ হাজার ১৭৯ পিস ভারতীয় প্যাম্পার্স জব্দ করা হয়। জব্দকৃত এসব পণ্য নেত্রকোনা কাষ্টমস কার্যালয়ে জমা করা হবে বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security