মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

শাবি ভিসির পদত্যাগ চেয়ে ইবিতে ছাত্রজোটের বিক্ষোভ

যা যা মিস করেছেন

ইবি প্রতিনিধি-
সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ভিসির পদত্যাগের দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে প্রগতিশীল ছাত্রজোট। রোববার (২৩ জানুয়ারি) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের ঝাল চত্বর এলাকা থেকে বিক্ষোভ শুরু করে সংগঠনটির নেতাকর্মীরা।

মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়ন সংসদের সাধারণ সম্পাদক আজিজুল হক পিয়াসের নেতৃত্বে উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্রফন্টের নেতা শাহরিয়ার আমিন, ছাত্র ইউনিয়নের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ ওবাইদুর রহমান আনাস ও দেলোয়ার, সুমনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে শাখা ছাত্র-ইউনিয়নের সাধারন সম্পাদক পিয়াস বলেন, শাবিপ্রবিতে ভিসির নির্দেশে সাধারন শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে পুলিশ হামলা চালিয়েছে। এই হামলার বিচার ও ভিসির পদত্যাগের দাবিতে সাধারন শিক্ষার্থীরা গত কয়েকদিন ধরে শান্তিপূর্ণ আন্দোলন করে আসছে। কিন্তু নির্লজ্জ ভিসি কোন ভাবেই পদত্যাগ করছেনা। ভিসিকে দ্রুত পদত্যাগ করতে হবে নয়তো ছাত্র সমাজের এ আন্দোলন দমানো যাবেনা। আমরা অনতিবিলম্বে ভিসিকে পদত্যাগ করার দাবি জানাচ্ছি।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security