বৃহস্পতিবার, মে ২, ২০২৪

গোলাম মোস্তফা চেয়ারম্যানের নৌকা মার্কার বিশাল পথসভা

যা যা মিস করেছেন

জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরন্জী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাটি ও মানুষের নেতা প্রবীণ রাজনীতিবিদ গোলাম মোস্তফার নৌকা প্রতীকে রতনপুর স্কুল মাঠে বিশাল এক পথসভার আয়োজন করা হয়।
উক্ত পথসভায় সভাপতিত্ব করেন ধরনজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: খবির উদ্দিন মন্ডল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল শহীদ মুন্না, হিলি হাকিমপুর উপজেলার চেয়ারম্যান হারুনুর রশীদ হারুন, পাঁচবিবি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সোহরাব হোসেন, বালিঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব সহ আরোও অনেকে।

বক্তারা বলেন গোলাম মোস্তফা চেয়ারম্যান ৩৮ বছর যাবত জনসেবায় নিয়োজিত, তিনি সকালে ঘুম থেকে উঠে ইউনিয়ন পরিষদে বসেন যতক্ষণ না পর্যন্ত অফিস টাইম শেষ না হয়েছে ততক্ষণ পর্যন্ত এলাকা থেকে আগত জন্ম নিবন্ধন সার্টিফিকেট, মৃত্যু সার্টিফিকেট, বয়স্ক ও বিধবা, মাতৃকালীন ভাতা সেবা গ্রহীতাদের কে সেবা দিয়ে থাকেন, যাহা অন্যান্য প্রার্থী চেয়ারম্যান হইলে এইভাবে সেবা দিতে পারবেন না। তাই আওয়ামী লীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় পুনরায় ভোট দিয়ে গোলাম মোস্তফা সাহেব কে পুনঃনির্বাচিত করতে জনসাধারণকে আহ্বান জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security