রবিবার, মে ৫, ২০২৪

নৌকার গাড়ি বহরে হামলা তিনটি গাড়ীতে আগুন।

যা যা মিস করেছেন

ঝিনাইদহের শৈলকুপা, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। এ সময় ৩টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

আজ মঙ্গলবার বিকেলে উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে এ ঘটনা ঘটে। হামলায় আহত হয়েছেন ৩ জন।

জানা গেছে, উপজেলার ৬নং সারুটিয়া ইউনিয়নে নৌকা প্রতিকের প্রার্থী মাহমুদুল হাসান মামুনের মোটরসাইকেল বহরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এসময় ৩টি মোটরসাইকেল অগ্নিসংযোগ করে প্রতিপক্ষরা। হামলায় ৩ জন আহত হয়েছেন।

প্রতিপক্ষ বিদ্রোহী প্রার্থী জুলফিকার কাইসার টিপুর কর্মী সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করে নৌকার প্রার্থী মাহমুদুল হাসান মামুন। তিনি জানান, তারা আজ নৌকার মনোনয়ন ফরম আনতে দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে মোটর সাইকেলযোগে ঝিনাইদহে এমপি আব্দুল হাই এর কাছে গিয়েছিলেন। মনোনয়ন ফরম নিয়ে ঝিনাইদহ থেকে বিকেলে নিজ ইউনিয়নের কাতলাগাড়ী বাজারে পৌঁছালে প্রতিপক্ষ জুলফিকার কাইসার টিপুর ক্যাডার বাহিনী তাদের উপর অতর্কিত হামলা চালায়। হামলার শিকার হয়ে তারা মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে যান। এসময় প্রতিপক্ষরা বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে ও ৩টি মোটরসাইকেল পুড়িয়ে দেয়।

এ ঘটনায় তার বেশ কয়েকজন কর্মী আহত হয়েছে বলেও তিনি দাবি করেন। নৌকার মনোনয়ন ফরম ছিনিয়ে নিতে ও এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে এ হামলা করা হয় বলে অভিযোগ করেন তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security