বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নেত্রকোনায় মোটরসাইকেল দুর্ঘটনায় পথচারী বৃদ্ধ নিহত

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় মোটর সাইকেল দুর্ঘটনায় মো. মজলিম মিয়া (৬০) নামে এক পথচারী নিহত হয়েছেন। তিনি উপজেলার সদর সদর ইউনিয়নের পাঁচউড়া গ্রামের বাসিন্দা।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে নেত্রকোনা-কলমাকান্দা সড়কের পাঁচউড়া নামক স্থানে মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হন মজলিম মিয়া। তাকে গুরুতর আহত অবস্থায় কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) প্রেরণ করেন। সন্ধ্যায় মমেক হাসপাতালের জরুরি বিভাগে পৌঁছানোর পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মোটরসাইকেল চালক কায়সার আহমেদ তাপস প্রাইমারি স্কুলের একজন শিক্ষক। তিনি জানান, বিকেলের দিকে এক আত্মীয় শিশু পানিতে ডুবে মৃত্যুর খবর শুনে জানাজায় অংশগ্রহণের জন্য দোবিয়ারকোনা গ্রামে দিকে যাচ্ছিলাম। যাবার পথে হঠাৎ মজলিম মিয়া নামে বৃদ্ধ লোকটি রাস্তা পার হবার সময় আমার মোটরসাইকেলের সামনে পড়ে যান। এসময় হার্ড ব্রেক করলে আমার মাথা ও তাঁর (বৃদ্ধ) মাথা টাক্কার (বারি) লেগে তিনি রাস্তায় পড়ে যান। তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। সেখানকার ডাক্তার ময়মনসিংহ হাসপাতালে রেফার্ড করলে এ্যাম্বুলেন্স করে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে পৌঁছামাত্র তিনি মারা যান।

মোটর সাইকেল দুর্ঘটনায় বৃদ্ধের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান বলেন, জানতে পেরেছি ময়মনসিংহ হাসাপাতলে পৌছার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেছেন। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security