বুধবার, মে ১, ২০২৪

মঙ্গলবার বম্বে হাই কোর্টে আরিয়ানের জামিনের শুনানি অসমাপ্ত, বুধবার ফের শুরু হবে শুনানি

যা যা মিস করেছেন

মঙ্গলবার বম্বে আদালতে আরিয়ান খানের জামিনের শুনানি অসমাপ্ত রইল। যার অর্থ মঙ্গলবার তিনি জামিন পেলেন না। বুধবার ফের শুনানি।

বম্বে হাই কোর্টের প্রতি আস্থা রেখেছিলেন শাহরুখ খান এবং গৌরী খান। আর সে জন্যই গত সপ্তাহে ছেলের জামিনের আবেদন খারিজ হওয়ার পর নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছিল খান পরিবার।

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল আরিয়ানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মোট দু’বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। যুক্তি হিসেবে বলা হয়, জামিনে ছাড়া পেলে, আরিয়ান তাঁর বিরুদ্ধে যাবতীয় তথ্য ও প্রমাণ লোপাটের চেষ্টা করতে পারেন। এ বার মনে করা হয়েছিল, জামিন পেতে পারেন তারকা-সন্তান। তদন্তকারী আধিকারিকের ভূমিকা ধোঁয়াশায় বলেই আরিয়ানকে জামিন দিতে পারে আদালত, এমনই ধারণা করা হয়েছিল। কিন্তু কোনও রায় শোনানো হয়নি মঙ্গলবার।

মাদক-মামলার তদন্তকারী আধিকারিক সমীর ওয়াংখেড়ের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। মামলার এক অন্যতম সাক্ষী প্রভাকর সেইল জানিয়েছেন, শাহরুখ-পুত্রকে গ্রেফতার করার পর তাঁকে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার প্রস্তাব দিয়েছিলেন সমীর। তা ছাড়া সমীরের থেকে বিপদের আশঙ্কাও করেছেন বলে দাবি প্রভাকরের। অন্য দিকে সমীরের বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দিয়েছে এনসিবি।

এমনই বিতর্কের মাঝে সোমবার রাতে দিল্লি পৌঁছলেন সমীর। দিল্লি বিমানবন্দরে সাংবাদিকদের সামনে তিনি জানান, তাঁকে তলব করা হয়নি। কেবল কাজের সূত্রেই রাজধানীতে গিয়েছেন তিনি।

সূত্র: আনন্দ বাজার

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security