রবিবার, মে ৫, ২০২৪

মোহনগঞ্জে চিকিৎসা নিতে এসে ছিনতাইকারীর কবলে বৃদ্ধ

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে গিয়ে ছিনতাইয়ের শিকার হন মো. কুসুম উদ্দিন (৬৫) নামে এক ব্যক্তি। এ সময় তার সাথে থাকা ৬ হাজার ৭৭৫ টাকা ছিনতাই হয়ে যায়। রবিবার সকাল ১০টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে ওষুধ নেয়ার সময় এ ঘটনা ঘটে। কুসুম উদ্দিন উপজেলার নেহারা গ্রামের বাসিন্দা।

তিনি জানান, ডাক্তার দেখানোর পর টাকা ভর্তি মানিব্যাগটি হাতে নিয়ে আউটডো থেকে ওষুধ নিতে ছিলাম। হঠাৎ এক যুবক টান দিয়ে মানিব্যাগটি নিয়ে চলে যায়। চোখে ভাল দেখি না। ফলে কোনদিকে গেল তা খেয়াল করতে পারিনি। তিনি আরো বলেন, মানিব্যাগে ছয় হাজার ৭৭৫ টাকা ছিল। কাপড়ের দোকানের পাওনা টাকা দিতে এসেছিলাম।

মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শাকের আহমেদ জনি এ তথ্য নিশ্চিত করে বলেন, কুসুুম উদ্দিন নিয়মিত আমার কাছেই চিকিৎসা নেন। আজও তার ব্যবস্থাপত্র লিখে দিয়ে কিছু ওষুধ হাসপাতাল থেকেই নিতে পাঠিয়েছিলাম। কিছুক্ষণ পর ফিরে এসে তিনি মানিব্যাগ ছিনতাইয়ের বিষয়টি জানান।

মোহনগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই হারুনুর রশিদ বলেন, এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছেন কুসুম উদ্দিন। অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security