বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নেত্রকোনায় শুদ্ধাচার পুরস্কার পেলেন পুলিশ কর্মকর্তা আল আমিন হোসাইন

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : কর্মক্ষেত্রে ভাল কাজের স্বীকৃতি হিসেবে শুদ্ধাচার পুরস্কার পেলেন নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আল আমিন হোসাইন। ২০১৯-২০ অর্থ বছরে নেত্র‌কোনা জেলা পুলিশে পেশাগত দক্ষতা, যোগ্যতা, সততা, ভালো আচরণ, নেতৃত্বসহ শুদ্ধাচার চর্চা-বিষয়ক ১৯টি সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি হিসেবে তিনি এ পুরস্কার লাভের অধিকারী হন।

রবিবার (৪ জুলাই) ময়মন‌সিংহ রেঞ্জ কার্যালয়ে ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ (বিপিএম) তাঁর অফিসে তিনি আইজিপি ড. বেনজীর আহমেদের পক্ষে এ শুদ্ধাচার পুরস্কার তুলে দেন পুলিশের এই কর্মকর্তার হাতে ।

উল্লেখ্য বাংলাদেশ পুলিশের বিভিন্ন জেলা-ইউনিটের ১-১০ গ্রেডের ৩৭ জন, ১১-২০ গ্রেডের ৫১ এবং ইউনিট প্রধান হিসেবে ০৭ জনসহ মোট ৯৫ জন (তন্মধ্যে নারী ০৬ জন) কর্মকর্তা-কর্মচারীদের গত অর্থ বছরের শুদ্ধচার পুরস্কার প্রদানের জন্য নির্বাচিত করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security