...
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

পৃথক দুই ঘটনায় দুটি অপমৃত্যু মামলা

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনা বারহাট্টা উপজেলায় পৃথক ঘটনায় দুইটি অপৃমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। রবিবার পানিতে ডুবে কিশোরীর মৃত্যু এবং এর আগে আরেক ঘটনায় ঘরের কুরের সাথে গৃহধূর ঝুলন্ত লাশ এই দুই ঘটনায় পৃথক অপমৃত্যু মামলার সত্যতা নিশ্চিত করেছেন ওই থানার ওসি মো. মিজানুর রহমান।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে ঋতু পর্ণা সাহা (১৯) পুকুরে ডুবে মারা যান। সে উপজেলার সিংধা ইউনিয়নের গেরিয়া গ্রামের রঞ্জন সাহার মেয়ে। সে মানসিক প্রতিবন্ধী ও মৃগী রোগী ছিলেন স্থানীয়ভাবে জানা গেছে।

অপর আরেক ঘটনায় শনিবার দিনগত রাত ১০টার দিকে সামছুন্নাহার (৩০) নামে এক গৃহবধূ বসত ঘরের কুরের সাথে রশি দিয়ে ঝুলে মারা গেছে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভোরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। তিনি উপজেলার আসমা ইউনিয়নের সুলতান আহমেদের স্ত্রী এবং তার সন্তানাদি ছিল না।

বারহাট্টা থানা ওসি মো. মিজানুর রহমান বলেন, পানিতে ডুবে মৃত্যুর ঘটনায় পারিবারের আবেদনের প্রেক্ষিতে কিশোরীর মৃতদেহ স্বজনদের কাছে হস্তান্তর হয়েছে। তবে গৃহবধূর মৃতদেহ ভোর বেলায় পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে মৃতের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। তাই মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করা হয় । উভয় ঘটনায় থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.