শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

নেত্রকোনায় নিখোঁজের ১৮ ঘন্টা পর নদীতে যুবতীর ভাসমান লাশ

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন (স্টাফ রিপোর্টার) : নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বাড়ির পাশে নদীর ঘাটে গোসলে গিয়ে নিখোঁজ চম্পা আক্তার (২৪) নামে যুবতীর সন্ধান পাওয়া গেছে। নিখোঁজের ১৮ ঘন্টার পর শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের নাগনীপাড়া এলাকায় ভাইরা গাং এর এক প্রান্তে যুবতীর মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা।

চম্পা আক্তার উপজেলার একই ইউনিয়নের বৈদ্যগাঁও গ্রামে জাহিদ মিয়ার মেয়ে। চম্পা আক্তার বিবাহিত হলেও তিনি বাবার বাড়িতে থাকতেন ও তার কোন সন্তান ছিল না। তিনি মৃগী রোগী ছিলেন স্থানীয়ভাবে জানা গেছে।

কলমাকান্দা থানার ওসি মোহাম্মদ আবদুল আহাদ খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে পরিবারের অভিযোগ অনুযায়ী পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৭ জুন) দুপুর পৌনে ৩টার দিকে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া কালিহালা বৈদ্যগাঁও নদীতে গোসলে যান চম্পা আক্তার। বাড়িতে ফিরতে দেরী দেখে পরিবারের লোকজন নদী ঘাটে গিয়ে দেখেন বাড়ি থেকে নিয়ে যাওয়া মগ নদীর ঘাটে পড়ে রয়েছে। এরপর থেকে নিখোঁজ ছিলেন যুবতী।

আজ (শুক্রবার) সকাল ৯টার দিকে পার্শ্ববর্তী নাগনীপাড়া এলাকায় ভাইরা গাং এর একপ্রান্তে চম্পা আক্তারের লাশ ভাসতে দেখে এলাকাবাসী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security