বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে শিশুর কোমরের হার ভেঙ্গে দিলো ধর্ষক

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: পাকা আম দেয়ার প্রলোভন দেখিয়ে গাইবান্ধার সুন্দরগঞ্জের একটি গ্রামে সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে লাথি মেরে কোমরের হাড় ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে প্রতিবেশী সাইদুল ইসলাম স্বপন (৪০) নামের এক ব্যক্তির বিরুদ্ধে।

সোমবার (১৪ জুন) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল জামান।

তিনি বলেন, এ ঘটনায় রোববার রাতে শিশুর পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে থানায় মামলা নেওয়া হয়েছে। বর্তমানে শিশুটিকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ছাড়া অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

মামলার এজাহারে জানা যায়, শুক্রবার দুপুরে বাড়ির উঠানে বন্ধুদের সঙ্গে খেলছিল শিশুটি। এ সময় প্রতিবেশী ওই ব্যক্তি তাকে পাকা আম দেওয়ার কথা বলে ফুসলিয়ে তার বাড়িতে নিয়ে যান। ঘরের ভেতর শিশুটির মুখ চেপে ধরে ধর্ষণচেষ্টা চালান। এ সময় মেয়েটি চিৎকার-চেঁচামেচি করায় ধর্ষণে ব্যর্থ হয়ে তার কোমরে লাথি দেন ওই ব্যক্তি। এতে শিশুটির কমরের হাড় ভেঙে যায়।
ঘটনার পর শিশুটি সব খুলে বলে তার মায়ের কাছে। পরে শিশুটির পরিবার এ নিয়ে প্রতিবাদ করলে তাদের ভিটে ছাড়ার হুমকি দেয় প্রভাবশালী অভিযুক্ত সাইদুল ইসলামের পরিবার।

হুমকি ও ভয়ের কারণে গত শুক্রবার শিশুটিকে হাসপাতালে নিতে পারেনি পরিবার। পরদিন গোপনে শিশুটিকে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রোববার রাতে তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. হারুন-অর-রশিদ বলেন, শিশুটি কোমরে আঘাত পেয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তার কোমরের একটি হাড় ভেঙে গেছে। শিশুটিকে চিকিৎসাসেবার পাশাপাশি হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি) বিভাগ থেকেও সাহায্য করা হবে। যাতে সে সঠিক ন্যায় বিচার পায়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security