সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

কলমাকান্দায় গৃহবধুর লাশ উদ্ধার স্বামী আটক

যা যা মিস করেছেন

জসিম উদ্দীন,কলমাকান্দা ( নেত্রকোণা) প্রতিনিধি :-
নেত্রকোনার কলমাকান্দা উপেজলা সদর ইউনিয়নের কাঞ্চনপুর গ্রাম থেকে বুধবার সকালে শাহানা আক্তার (৩০) নামক এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হক জানান, কাঞ্চনপুর গ্রামের মৃত রহিম মিয়া পুত্র লালন মিয়ার (৩৫) সাথে প্রায় ১০ বছর পূর্বে মধ্যনগর এলাকার শাহানা আক্তারের বিয়ে হয়।

বুধবার ভোরে স্থানীয় লোকজন থানায় খবর দেয় যে, তাদের গ্রামে একজন গৃহবধুর রহস্য জনক মৃত্যু হয়েছে। এ ধরণের খবরের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মেঝেতে গৃহবধুর লাশ পড়ে থাকতে দেখে। পুলিশ মৃতের সুরত হাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

তিনি আরো জানান, লাশের গায়ে আঘাতের চিহ্ন থাকায় জিজ্ঞাসাবাদের জন্য স্বামী লালনকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এটি স্বাভাবিক মৃত্যু না কি শ্বাসরুদ্ধ করে হত্যা ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে। এরপর পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security