বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

গাইবান্ধায় ১৭ ঘন্টা পর মিললো কিশোরীর মরদেহ”সন্দেহভাজন মাসুদ পলাতক!

জেলা প্রতিনিধি,

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় নিখোঁজের ১৭ ঘন্টা পর এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

জানা গেছে,গত শুক্রবার (৩০ আগস্ট) রাত আটটার দিকে বিদ্যুতের লোডশেডিং হলে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের পুনতাইড় ফকিরপাড়া গ্রামের আশরাফুল ইসলামের কিশোরী মেয়ে আশামনি (১২) অন্যদের সাথে বাড়ির বাইরে বের হয়। কিছু সময় পরে তাকে দেখতে না পেয়ে সবাই খোজাখুজি করতে থাকে। এতেও তার খোঁজ মেলে না

এ অবস্থায় শনিবার (৩১ আগস্ট) বাড়ির পাশ্ববর্তী একটি বাঁশঝাড়ের মধ্যে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন স্বজন ও প্রতিবেশীরা।

পরে গোবিন্দগঞ্জ থানায় সংবাদ দিলে পুলিশ এসে বিকেলে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিক তদন্তের পর কিশোরীটিকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে বলে ধারনা পুলিশের। জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.ফ.ম.আসাদুজ্জামান।

এদিকে পরিবারের দাবী, দীর্ঘদিন ধরে কিশোরী আশামনিকে বিভিন্ন ভাবে উত্যক্ত করে আসছে প্রতিবেশী বখাটে মাসুদ,রাজা মিয়ার পুত্র মাসুদ (১৯) পলাতক থাকায় হত্যাকারী হিসেবে নিহতের স্বজনরা অভিযোগ করায়। মাসুদের বাবা রাজা মিয়াকে আটক করে নিয়ে যায় পুলিশ ।

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) উদয় কুমার সাহা অভিযুক্তের পিতাকে আটক ও মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন। এ ব্যাপারে মামলা প্রস্তুতি চলছে বলে জানায় ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ