বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

ঢাকাস্থ হরিণাকুন্ডু উপজেলা সমিতির সভাপতি রাফিউল, সম্পাদক সামাদ

জবি প্রতিবেদক,

ঢাকাস্থ হরিণাকুন্ডু উপজেলা সমিতির তিন বছর মেয়াদি কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে অবসর প্রাপ্ত অতিরিক্ত সচিব রাফিউল আলমকে সভাপতি ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড.আব্দুস সামাদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। আজ সোমবার ঢাকার বৃহত্তর যশোর সমিতির কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা ও মতবিনিময় শেষে কমিটির প্রধান উপদেষ্টা ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু এ কমিটি ঘোষণা করেন। এসময় সংগঠনটির অন্যান্য উপদেষ্টাসহ দুই-তৃতীয়াংশ সদস্যরা উপস্থিত ছিলেন।

কমিটিতে সহসভাপতি হিসেবে নিহাররঞ্জন সরকার, মনিরুল আলম, আলী হাবীব, যুগ্ম সম্পাদক হিসেবে অ্যাডভোকেট শামসুজ্জামান ও মনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ রাজীব কর্মকার, সাংগঠনিক জলিল, সহ সাংগঠনিক সম্পাদক সজল মল্লিক, দপ্তর সম্পাদক সাইদুর, সমাজকল্যাণ সম্পাদক এডভোকেট মাহমুদ হাসান রবি, সহ সমাজকল্যাণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংস্কৃতিক সম্পাদক আশরাফুল ইসলাম, সহক্রিয়া সম্পাদক রুবেল আহমেদ শ্রাবণ, নারী কল্যাণ সম্পাদক রুবিনা ইয়াসমিন, সহ নারী কল্যাণ সম্পাদক শারমিন আক্তার সাথী নির্বাচিত হয়েছেন। এছাড়া কমিটির প্রধান উপদেষ্টা হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে মনোনীত করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ