দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রুহুল আমিন,ডিমলা(নীলফামারী)

 

নীলফামারীর ডিমলায় দৈনিক নয়া দিগন্ত পত্রিকার দুই দশক পূর্তি উদযাপন করা হয়েছে। রবিবার ২৭ অক্টোবর প্রেসক্লাব ডিমলার অস্থায়ী কার্যালয়ে এই অনুষ্ঠান উদযাপন করা হয়।

দৈনিক নয়া দিগন্তের ডিমলা প্রতিনিধি মো. রেজোয়ান ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা জামায়াতের নবনির্বাচিত আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুস সাত্তার।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ আব্দুস সাত্তার বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থেকে দেশের নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে। আমাদের ছাত্রদের আন্দোলনের ফলে দেশ আজ স্বৈরাচার মুক্ত। সকলে সেক্টরে এখনো স্বৈরাচারের লোকজন রয়েছে। সাহসীকতার মাধ্যেম তাদের বিরুদ্ধে আপনাদেরকে কলম ধরতে হবে। সাংবাদিকরা কোনো দলের নন। আপনারা দলমত নির্বিশেষে দুর্নীতির বিরুদ্ধে কলম ধরবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে এলাহী বলেন, সাংবাদিকদের দেশের পক্ষে সর্বদা সত্য তুলে ধরতে হবে। ফ্যাসিবাদের দোসরা যাতে আর কোনো বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারেন তাদের বিরুদ্ধে আপনাদের লিখতে হবে। আপনাদের পুলিশকে সত্য তথ্য দিয়ে সাহায্য করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে ডিমলা উপজেলা জামায়াতে ইসলামীর আমীর অধ্যাপক মাওলানা মুজিবুর রহমান বলেন, বিগত দিনে সাংবাদিকতা করতে গিয়ে আপনারা বিভিন্ন বাঁধা ও হয়রানি মূলক মামলা হামলার স্বীকার হয়েছেন। ফ্যাসিবাদের পতনের পর আপনারা স্বাধীন ভাবে কলম চালিয়ে যাবেন। ডিমলায় যাতে আর কোনো আগুন খাওয়া টিম না তৈরি হয় তার জন্য আপনারা সজাগ থাকতে হবে। স্বাধীনভাবে সাংবাদিকতা করতে জামায়াতে ইসলামী আপনাদের সর্বাত্মক সহযোগিতা করবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, টেপা খড়িবাড়ি ইউপি চেয়ারম্যান মো. রবিউল ইসলাম শাহিন, ডিমলা উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারি কাজী রুকনুজ্জামান বকুল, নীলফামারী জেলা শিবিরের সাবেক সভাপতি ও ডিমলা উপজেলা জামায়াতের বায়তুলমাল সেক্রেটারী ওয়াহেদুজ্জামান বাবুল, প্রেসক্লাব ডিমলার সভাপতি মিজানুর রহমান খান সবুজ, সাধারণ সম্পাদক মাসুম পারভেজ রুবেল, কালবেলার জামান মৃধা,দৈনিক জনবাণী পত্রিকার ডিমলা উপজেলা প্রতিনিধি রুহুল আমিন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী ইমরান খানসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক বৃন্দ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version