দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার ফুলছড়ি উপজেলা জেন্ডার সমতা ও জলবায়ু জোটের সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ অক্টোবর) ফুলছড়ি উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে বেসরকারি সংস্থা এসকেএস ফাউন্ডেশনের কমিউনিটি ভিত্তিক জলবায়ু সহনশীলতা ও নারীর ক্ষমতায়ন কর্মসূচি (ক্রিয়া) প্রকল্পের বাস্তবায়নে মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় ফুলছড়ি উপজেলা জেন্ডার সমতা ও জলবায়ু জোটের সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা জেন্ডার সমতা ও জলবায়ু জোটের (জিকা) সভাপতি এস.এম ইব্রাহিম আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন, এসকেএস ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর উম্মে কুলছুম ইলা, ক্রিয়া প্রকল্পের সমন্বয়কারী লাভলী খাতুন, ইএসডিও’র কো-অর্ডিনেটর আবুল হাসেম, ব্র্যাকের প্রকল্প কর্মকর্তা নিখিল চন্দ্র, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, এসকেএস ফাউন্ডেশনের ক্রিয়া প্রকল্পের ফ্যাসিলিটেটর সুলতানা বাহার, শিক্ষক রওশন আলী, কাজী সবুজ মিয়া, নারী নেত্রী বিথী বেগম, ইয়ারন বেগম প্রমুখ।

সভায় জলবায়ু পরিবর্তনজনিত প্রভাবের কারণে বিভিন্ন সমস্যা তুলে ধরে এবিষয়ে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়। সেই সাথে গ্রামীণ এলাকার নারীদের ভূমিকা ও পরিস্থিতি তুলে ধরার লক্ষ্যে আগামী ১৫ অক্টোবর আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস পালনের সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version