দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা সদরের টেবলাই বাজারকে কেন্দ্র করে দোয়ারাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুল হামিদের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট সংবাদ অপপ্রচার করায় ক্ষোভ প্রকাশ ও নিন্দা জানিয়েছেন বাজারের ব্যবসায়ী ও স্থানীয় বাসিন্দারা।

টেবলাই বাজারের ব্যবসায়ীদের ও স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলে জানা যায়, ৪০-৫০ বছর আগে স্থানীয়দের উদ্যোগে খাস জায়গায় গড়ে উঠে এই বাজারটি। বাজারটি গড়ে ওঠার পর থেকেই বিভিন্ন সময় সরকারি বন্দোবস্ত নেয়ার জন্য ভূমি অফিসে আবেদন করেন ব্যবসায়ীরা। বর্তমানে বন্দোবস্ত নেয়ার আবেদনটি প্রক্রিয়া দিন রয়েছে। হয়তো যেকোনো দিন বন্দোবস্ত দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত আসতে পারে।

স্থানীয় ব্যবসায়ীরা আরও জানান, কয়েকদিন পূর্বে টেবলাই বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যানের ঘরটি সংস্কার করে পুনরায় নির্মাণ করাকে কেন্দ্র করে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়। এই বাজারটি অত্যন্ত পুরোনো একটি বাজার। দীর্ঘদিন ধরে এখানে আমরা ব্যবসা করে আসতেছি।

ঘর গুলো অনেক পুরাতন হয়ে গেছে, যার কারণে অনেকেই সংস্কার করে নতুন ঘর তৈরি করতেছেন। তার ধারাবাহিকতায় চেয়ারম্যান তার পুরাতন ঘর ভেঙ্গে নতুন করে ভবন (ঘর) নির্মাণ করছেন। আর এই বিষয়টিকে নিয়ে ঢালাওভাবে শুধুমাত্র চেয়ারম্যানের বিরুদ্ধে কেন অপ্রচার করা হলো, বাজারে সকল ব্যবসায়ীদের পক্ষ থেকে এ ধরনের অপপ্রচারের তীব্র নিন্দা জানাই।

দোয়ারাবাজার ইউপি চেয়ারম্যান মো. আব্দুল হামিদ জানালেন, আমার মান সম্মান ক্ষুন্ন করার জন্য সংবাদপত্রে মিথ্যা একটি সংবাদ প্রকাশ করা হয়েছে, যেখানে বলা হয়েছে টিলা কেটে বহুতল ভবন নির্মাণ করতেছি যাহা সম্পূর্ণভাবে মিথ্যা। বাজার নির্মাণ হওয়ার সময় থেকে এখানে একটি দোকান ঘর ছিল, পুনরায় ঘরটির সংস্কার কাজ চলছে, এই ঘরে আমরা একটি অংশ রয়েছে। শুধু আমরা না অনেকেই পুরাতন ঘর ভেঙ্গে নতুন করে ঘর নির্মাণ করেছেন।

তিনি বলেন, বাজারে তো শুধুমাত্র আমার একার দোকানঘর না এখানে অনেকেরই দোকান ঘর আছে, তাঁরাও সংস্কার করেছে, কিন্তু সংবাদে শুধুমাত্র আমাকে জড়িয়ে কেন সংবাদ প্রকাশ করা হলো।

একটি কুচিক্রিমহল আমার বিরুদ্ধে সব সময়ই অপপ্রচার করে আসছে তারাই সম্ভবত এসব মিথ্যা তথ্য প্রদান করেছে সাংবাদিকদের কাছে, তারাও যাচাই-বাছাই না করেই আমার বিরুদ্ধে শুধুমাত্র কেন সংবাদটি প্রকাশ করলেন, সবার সাথে কথা বলে সত্য কথা গুলো তুলে ধরতে পারতেন, আমি এই মিথ্যা সংবাদের তীব্র নিন্দা জানাচ্ছি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version