চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি॥

নবাগত জেলা প্রশাসক ভোলা আজাদ জাহান এর সাথে এক সৌহার্দ্যপূর্ণ মতবিনিময় সভা করেছে নদীমাতৃক গণমাধ্যমকর্মীদের সংগঠন ভোলা দক্ষিণ প্রেসক্লাব।

গতকাল রোববার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩ টায় ভোলা জেলা প্রশাসক কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই মতবিনিময় ও পরিচিতি সভা।

ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের আকাশের কোস্টাল করেসপন্ডেন্ট কবি রিপন শান এবং ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক আলোকিত বরিশাল এর ভোলা জেলা প্রতিনিধি তরিকুল ইসলাম রণির নেতৃত্বে ভোলার প্রতিটি উপজেলার প্রায় অর্ধশত গণমাধ্যমকর্মী ব্যতিক্রমী এই সভায় অংশগ্রহণ করেন।

অন্যান্যের মধ্যে এসময় উপস্থিত ছিলেন- ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সিনিয়র উপদেষ্টা, ভোলা প্রেসক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা-সম্পাদক , দ্বীপজেলার প্রথম সাংবাদিক এম আবু তাহের, ভোলা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম হাবিবুর রহমান, ভোলা দক্ষিণ প্রেসক্লাবের উপদেষ্টা কবি মহিউদ্দিন মহিন, কবি মিলি বসাক, কবি আল মনির প্রমুখ।

বক্তব্য রাখেন – ভোলা দক্ষিণ প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি কবি নীহার মোশারফ, সহসভাপতি সাইফুল ইসলাম আকাশ, হেলাল উদ্দিন নয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজান পাটোয়ারী, সিনিয়র সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোর্শেদ, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মোসলেউদ্দিন মুরাদ, কোষাধ্যক্ষ মিজান হাওলাদার, তথ্য ও গবেষণা সম্পাদক এসএম মামুন হোসাইন,প্রচার ও প্রকাশনা সম্পাদক ইস্রাফিল নাঈম,নির্বাহী সদস্য মোঃ আখতার হোসেন, সদস্য তামিম সাদী মান্নান, মোহাম্মদ ইলিয়াছ সানি, জাকির হোসেন জুয়েল প্রমুখ।

ভোলা দক্ষিণ প্রেসক্লাবের গণমাধ্যমকর্মীদের স্বাগতম জানিয়ে মতবিনিময় সভায় ভোলার নবাগত ডিসি আজাদ জাহান বলেন-যে কোন সামাজিক উদ্যোগ, প্রশাসনিক কাজ ভালোভাবে সম্পাদন করতে হলে গণমাধ্যমকর্মীদের সর্বাত্মক সহযোগিতা দরকার। দ্বীপজেলা ভোলার উন্নয়ন বাস্তবায়নে আমি ভোলা দক্ষিণ প্রেসক্লাব এবং ভোলার সকল গণমাধ্যমকর্মীর আন্তরিক সহযোগিতা পাবো বলে বিশ্বাস করি। ভোলার গণমাধ্যমকর্মীদের জন্য আমার মুঠোফোন সবসময় খোলা থাকবে।যে কোনো প্রয়োজনে আপনারা আমাকে স্মরণ করবেন। আমি কথা দিচ্ছি সবসময় আপনাদের পাশে আছি।

Share.
Leave A Reply

Exit mobile version