টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের

নাগরপুর উপজেলার নবনিযুক্ত অফিসার ইনচার্জ (ওসি) সঙ্গে বৈঠক করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের মিডিয়া এডভাইজার ও সাংবাদিক আসিফ সোহান।

গতকাল আসিফ সোনের নিজ এলাকা, নাগরপুর থানার  নবাগত ওসির সাথে শুভেচ্ছা বিনিময় ও এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নামে চাঁদাবাজি, মাদক ব্যাবসার বিরুদ্ধে দলের কঠোর অবস্থানের বিষয়টি ওসিকে অবগত করেন। এছাড়াও বিভিন্ন ধরনের মিথ্যা মামলা বন্ধ ও ভিন্ন ধর্মাবলম্বীদের সুরক্ষার বিষয় এ আলোচনায় প্রাধান্য পায়।

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশনা অনুযায়ী বিএনপির নামে চাঁদাবাজি দখলদারিত্বে কঠোর ব্যবস্থা নেওয়া সহ হয়রানি মুলক মিথ্যা মামলায় নিরাপরাধ কাউকে হয়রানি না করার জন্য নাগরপুর থানার ওসি মোহাম্মদ রফিকুল ইসলামকে দলীয় নির্দেশনা অবগত করেন।
থানার ওসিকে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে সহযোগিতা প্রদানের আশ্বাস দেয়ন দলটির বিভিন্ন স্তরের নেতারা।

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস এর মিডিয়া এডভাইজার ও সাংবাদিক আসিফ সোহান, নাগরপুর উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্র দলের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়াও বাংলাদেশ জুট গুট ম্যানুফ্যাকচারস্ এসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্ট ও বিশিষ্ট ব্যবসায়ী শফিকুল ইসলাম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version