দেওয়ান রানা-মদন (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার মদনে এক গৃহবধূর ফোনে অশালীন ভিডিও পাঠিয়ে উত্যক্ত করায় ইমামুল হাসান চৌধুরী তন্ময় (২৩) নামের এক বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগী গৃহবধূর স্বামীর দায়ের করা মামলায় বুধাবার রাতে মদন পৌরসদরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। ইমামুল হক চৌধুরী তন্ময় মদন পৌরসভার আশকিপাড়া এলাকার মামুন ইয়ার চৌধুরী বকুলের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, ভুক্তভোগী গৃহবধূ মদন উপজেলার একটি গ্রামের বাসিন্দা। বখাটে তন্ময় দীর্ঘদিন ধরে ওই গৃহবধূর সামাজিক যোগাযোগ মাধ্যম ম্যাসেঞ্জারে অশালীন ভিডিও পাঠায়। এমনকি নিজের উলঙ্গ ছবি ও ভিডিও বার বার পাঠিয়ে ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছে।

এ ঘটনার বিচার চেয়ে গৃহবধূর স্বামী নেত্রকোনা বিজ্ঞ আদালাতে মামলার আবেদন করে। বিজ্ঞ আদালতের নির্দেশে বুধবার রাতে বখাটে তন্ময়ের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ও পর্ণগ্রাফি আইনে মদন থানায় মামলা রজু হয়। এর পর অভিযান চালিয়ে আসামি তন্ময়কে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার তাকে নেত্রকোনার আদালতে পাঠানো হয়েছে।

মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.টি.এম. মাহমুদুল হক জানান, পর্ণগ্রাফি মামলায় তন্ময় নামের এক আসামি গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version