বকশীগঞ্জ প্রতিনিধিঃ রাহিন হোসেন রায়হান

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় পৌর কার্যালয়ের সচিব মোঃ নুরুল আমিন কর্তৃক পৌরসভা কার্যালয়ে চাকুরীর প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাতের নানা অভিযোগ করে ভুক্তভোগীরা সংবাদ সম্মেলন করেন।

১৬ই সেপ্টেম্বর (সোমবার) রাত্রে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। উক্ত সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা পৌরসচিব মোঃ নুরুল আমিন এর বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা অজুহাতে অর্থ আত্মসাতের অভিযোগ করেছেন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ভুক্তভোগী গোয়ালগাঁও পূর্ব পাড়ার জয়নাল আবেদীনের ছেলে আব্দুর রহিম (৩৮)এর নিকট থেকে চার লক্ষ টাকা, সরদার পাড়ার মজনু মিয়ার ছেলে নাজমুল সাকিব জিহাদ (২৫) এর নিকট থেকে ১৮ লক্ষ টাকা ও বকশীগঞ্জ সাবেক পৌর মেয়র ফখরুজ্জামান মতিনের নিকট থেকে চাকরি দেওয়ার নামে এবং মিথ্যার আশ্রয় নিয়ে ১৪ লক্ষ টাকা সহ আনুমানিক ৪১ লক্ষ টাকার নিয়োগ বাণিজ্য করেন।

এ বিষয়ে সাবেক মেয়র বক্তব্যে বলেন, আমি মেয়র পদে নতুন যোগদানের পরে অনেক কিছু বিষয়ে অবগত ছিলাম না সেই সুযোগে পৌরসচিব মোঃ নুরুল আমিন (এ, জি, বি) বিশেষ বরাদ্দের কথা বলে ৫ লক্ষ টাকা এবং নিয়োগের জন্য ১৪ লক্ষ টাকা হাতিয়ে নেয়।

এই ঘটনাটি নিয়ে বিভিন্ন সময় দেন দরবার হয় বিষয়টি অফিসের স্টাফ এবং পৌর কাউন্সিলররা সবাই অবগত রয়েছে, তার একাউন্টে টাকা পাঠানোর প্রমাণপত্র আমার কাছে রয়েছে। বক্তব্যের পরিশেষে ভক্তিভোগীরা এই সচিবের বিচারের দাবি এবং টাকা গুলো ফিরিয়ে পাওয়ার জন্য আকুল আবেদন জানান।

Share.
Leave A Reply

Exit mobile version