মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪

ভাঙা পা নিয়েই অটো ভ্যান চালাচ্ছেন রাশেদ

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

দুর্ঘটনায় পা ভেঙে গেছে যশোর জেলার অভয়নগর উপজেলার কোদলা গ্রামের অটো ভ্যান চালক মো. রাশেদ শেখের। ডাক্তারের পরামর্শনুযায়ী এখন তার বিশ্রামে থাকার কথা। কিন্তু জীবিকার তাগিদে অটোভ্যান নিয়ে নামতে হয়েছে রাস্তায়। নওয়াপাড়া বাজারের হাই স্কুল গেটের পাশে দেখা মেলে পায়ে ব্যান্ডেজ মোড়া অটো ভ্যান চালক রাশেদ শেখের সঙ্গে।

নিজের অটো ভ্যানে যাত্রী ওঠানোর জন্য আকুতি জানাচ্ছিলেন তিনি। আলাপ করতেই জানা গেল, অভয়নগর উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের কোদলা গ্রামের মৃত খালেক শেখের ছেলে রাশেদ শেখ। এক ছেলে, এক মেয়ে সহ বৃদ্ধ মা ও স্ত্রীকে নিয়ে বাস করেন তিনি। গত বৃহস্পতিবার নিজ গ্রামের একটি ভাটায় ইটের কাজ করবার সময়, ইটের খামাল পায়ে পড়ে দুর্ঘটনাটি ঘটে।

পরে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সময় চিকিৎসক তাকে ১মাসেরও বেশি সময় বিশ্রাম থাকতে বলেছেন। কিন্তু আর্থিক অসচ্ছলতার কারণে পেটের দায়ে দুর্ঘটনার এক দিনের মাথায়ই ভাঙা পা নিয়ে, অটো ভ্যান নিয়ে রাস্তায় নামতে হলো রাশেদকে।

রাশেদ শেখ জানান এ পর্যন্ত ভাঙা পায়ের পেছনে ধারদেনা করে কয়েক হাজার টাকা চলে গেছে। এখন পরিবারের অন্ন জোগাড় ও ছেলেমেয়েদের পড়াশোনার খরচ জোগাতে হিমশিম খেতে হচ্ছে।তাই বাধ্য হয়েই একপর্যায়ে রাস্তায় নেমে পড়েন তার অটোভ্যানটি নিয়ে। এসময় বিত্তবানদের কাছে একটু সদয় হওয়ার আবেদন জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ