মোঃনাজমুল হাসান।
তালতলী,বরগুনা প্রতিনিধিঃ

বরগুনা জেলার জনপ্রিয় পর্যটনকেন্দ্র তালতলী শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতে সর্বপ্রথম দৃষ্টিনন্দন ডাকবাংলো “সাম্পান” এর উদ্বোধন করেছেন সুযোগ্য জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম স্যার।

শনিবার(৩১ আগষ্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নে শুভ সন্ধ্যা সমুদ্র সৈকত সংলগ্ন আধুনিক ডাকবাংলো ভবনটি উদ্বোধন করা হয়েছে।

এই শুভ সন্ধ্যা সমুদ্র সৈকতটি অল্প সময়ে জনপ্রিয়তা পেলেও ঘুড়তে আসা পর্যটকদের রাত্রিযাপনের জন্য কোন ব্যবস্থা না থাকায় পর্যটকদের কথা চিন্তা করে এই ডাকবাংলোটি নির্মাণের উদ্যোগ নেয় জেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুম্পা’র পরিকল্পনা ও বাস্তবায়নে গত এক বছরের ভিতরেই বিভাগীয় কমিশনার কার্যালয়, বরিশাল ও জেলা প্রশাসকের কার্যালয়, বরগুনা হতে প্রাপ্ত অনুদানের টাকায় সাম্পান নামের এই ডাকবাংলোটি নির্মান করা হয়।

একতলা বিশিষ্ট এই ভবনে দুইটি বেড রুমসহ ড্রইং-ডাইনিং স্পেস রয়েছে। পাশাপাশি এখানে বিনোদন পার্ক, আধুনিক বারবি কিউ রেস্তোরা ও পার্কিং এর জন্য স্থান রাখা হয়েছে, যা পর্যায়ক্রমে নির্মিত হবে।

আজকের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) পিজুস চন্দ্র দে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিমেষ বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার সিফাত আনোয়ার তুমপা, সহকারী কমিশনার (ভুমি) অমিত দত্ত, তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহীদুল ইসলাম খান, নিশানবাড়িয়া ইউপি চেয়ারম্যান মোঃ বাচ্চু মিয়া প্রমুখসহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version