ডা.এম.এ.মান্নান
নাগরপুর (টাঙ্গাইল)প্রতিনিধি:

আলোকিত হও আলোকিত করো এই স্লোগানে’ টাঙ্গাইলের নাগরপুর এসএসসি’ ৯০ ব্যাচ এর আয়োজনে বার্ষিক নৌ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। এবারের নৌ ভ্রমণ ভিন্ন আঙ্গিকে সাজানো হয়।

শুক্রবার (৩০ আগস্ট) সকাল হতে দিনব্যাপী এ নৌ ভ্রমণের গন্তব্যস্থল সিরাজগঞ্জের চায়না বাধ কেন্দ্র থাকলেও বিগত বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ও বন্যা পরিস্থিতি অবনতির কারণে সফর সংক্ষিপ্ত করা হয়। রেজিস্ট্রেশন কৃত বন্ধুদের নিয়ে নিহত ছাত্র, জনতা ও আহতদের রূহের মাগফেরাত ও নিহত পরিবার এবং বন্যার্তদের সহযোগিতা পূর্বক ফান্ড কালেকশন সহ সকলের জন্য দোয়া কামনা করা হয়।

আবদুস সালাম এর সভাপতিত্ব ও নজরুল ইসলাম খান এর সঞ্চালনায় বন্ধুদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, সহকারি শিক্ষক মো. শওকত আলী, সমাজসেবক খন্দকার ওয়াহিদ মুরাদ, মো. মুক্তার আলী, সাংবাদিক মো. আমজাদ হোসেন রতন, সাংবাদিক আব্দুর রহিম, প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, আ. হামিদসহ সহ অধ্যাপক, প্রভাষক, প্রধান শিক্ষক, অ্যাডভোকেট, ব্যাংকার, সরকারি কর্মকর্তা, বিভিন্ন কোম্পানির কর্মকর্তা, বিশিষ্ট ব্যবসায়ীসহ মোট ৬০ জন বন্ধুর উপস্থিতি ঘটে।

নৌ ভ্রমণে বন্ধুদের পাশাপাশি ৬ জন বান্ধবীর আগমনে নৌ ভ্রমণের আনন্দ একটু হলেও বাড়িয়ে তুলে। মধ্যাহ্ন ভোজের পর নৌকায় বন্ধু এবং বান্ধবীদের মাঝে ভিন্ন ভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version