তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলার রাজনগরে বানের পানিতে মাছ ধরতে গিয়ে সাদিক হোসেন হৃদয় (১৯) নামের এক যুবক নিখোঁজ হয়েছিল ঘটনার ৩৩ ঘণ্টা পর রাজনগর ফায়ার সার্ভিসের দল তার মৃতদেহ উদ্ধার করে।

শুক্রবার সকালে বিষয়টি রাজনগর ফায়ার স্টেশনে জানালে সিলেট থেকে ডুবুরি দল এসে চেষ্টা করে তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। আজ শনিবার ফায়ার রাজনগর ফায়ার সার্ভিসের দল সকাল সাড়ে ৬ টার দিকে যুবকের মৃতদের উদ্ধার করে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে বানের পানিতে প্রচুর মাছ ধরা পড়ছে এমন খবরে জেলার রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মেদেনীমহল গ্রামের শৌখিন মাছ শিকারি সোনাহর মিয়া তার ছেলে হৃদয়কে নিয়ে একই উপজেলার বন্যাকবলিত রাজনগর সদর ইউনিয়নের ময়নার দোকান নামক স্থানে মাছ ধরতে আসেন। পরে ওই স্থানে মাছ ধরা শুরু করে মধ্যরাত পর্যন্ত অবস্থান করেন।

একপর্যায়ে রাত ১টার দিকে হৃদয় চিটকা জাল ছুড়লে জালের টানে পানিতে ভেসে যান। পরে তার বাবা তাকে উদ্ধারের জন্য চেষ্টা করেন কিন্তু পানিতে স্রোত বেশি থাকায় তিনি পানির নিচে তলিয়ে যান।

খালাতো ভাই আলমগীর হোসেন বলেন, ‘শৌখিন মাছ শিকারি আমার খালাতো ভাই হৃদয়ের এই ঘটনায় তার বাবা-মা নিকট আত্মীয় স্বজনরা মানসিকভাবে অনেকটা ভেঙে পড়েছেন।’

রাজনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা বলেন, ‘সকালে সিলেট থেকে ডুবুরি দল এসে ঘটনাস্থলে এসে তল্লাশি করেছে। কিন্তু পানিতে প্রবল স্রোত থাকায় দেরি হয়। আমরা চারদিকে তল্লাশি অব্যহত রেখেছিলাম। শনিবার সকালে নিখোঁজ যুবকের মৃতদের উদ্ধার করা হয়েছে।

রাজনগর ফায়ার সার্ভসের ষ্টেশন অফিসার মোঃ আলী হোসেন এ বিষয়টি নিশ্চিত করেন।

Share.
Leave A Reply

Exit mobile version