গাইবান্ধা প্রতিনিধি:-

গাইবান্ধা জেলার সদর উপজেলায় সাড়ে ৪৩ কেজি গাঁজাসহ একটি সিএনজি জব্দ করেছে র‌্যাব। এসময় রেজাউল ইসলাম (৪৫) ও সাইদুল ইসলাম (৪৪) নামের দুই মাদক কারবারি র‌্যাবের জালে আটক হয়।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অধিনায়কের পক্ষে- সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফাতারকৃত, রেজাউল ইসলাম কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলার পশ্চিম বালাতাড়ি গ্রামের মৃত নজির হোসেনের ছেলে, ও সাইদুল ইসলাম লালমনিরহাট জেলার সদর উপজেলার আইর খামার গ্রামের মৃত অসি মামুদের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়- গোপন সংবাদের ভিত্তিতে আজ বৃহস্পতিবার সকালের দিকে র‌্যাব-১৩, গাইবান্ধার একটি আভিযানিক দল সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ভগবানপুর এলাকায় অভিযান পরিচালনা করে। সেখানে একটি সিএনজি অটোরিকশা থামানো অবস্থায় তার ভেতর থেকে সাড়ে ৪৩ কেজি গাঁজাসহ গাড়িটি জব্দ করা হয়। এই মাদকের সাথে জড়িত ওই দুই কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

গাইবান্ধা সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিলেন। তাহাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version