গাইবান্ধা প্রতিনিধি, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ১৪ বছর বয়সী এক শিশুকে দলবেধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনার মামালার অন্যতম আসামি শহিদ শেখকে(২২) গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (৮ জুলাই) রাত ১১টার দিকে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলমের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাকৃত, আসামি শহিদ শেখ গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের শালমারা গ্রামের শরিফুল শেখের ছেলে। আর ধর্ষণের শিকার ওই মেয়ে একই গ্রামের বাসিন্দা।

প্রেস বিজ্ঞপ্তি বলা হয়- গত ৪ ফেব্রুয়ারি সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শালমারা গ্রামের জাহিদুল শেখের ছেলে মনির হোসেন (২২), মজনু শেখের ছেলে অসীম শেখ বেঙ্গু (২০) ও শরিফুল শেখের ছেলে শহিদ শেখ (২২) নাবালিকা ওই শিশুর বাড়িতে গিয়ে সুকৌশলে শিশুটিকে স্থানীয় কাটাখালী নদীর পাশের একটি ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। এরপর এসব যুবক শিশুকে পালাক্রমে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে না বলার জন্য শিশুকে ভয়-ভীতি প্রদর্শন করে ধর্ষকরা। যার কারণে ভয়ে বিষয়টি চাপা রাখে এই শিশু। পরবর্তীতে শিশুর শারীক অসুস্থতা দেখে পরিবারের সন্দেহ হয়।

এ নিয়ে গত ১৪ এপ্রিল শিশুকে সোনাতলা ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসালটেশন সেন্টারে পরীক্ষায় ৯ সপ্তাহের গর্ভবতী বলে ধরা পড়ে। তখন বাবা-মায়ের চাপে শিশুটি বিস্তারিত ঘটনা খুলে বলে। এ ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে ঘটনার সঙ্গে জড়িত ওই যুবকদের আসামি করে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৩ গাইবান্ধা, ও র‍্যাব-১০, ফরিদপুর ছায়াতদন্ত আরম্ভ করে। একপর্যায়ে সোমবার (৮ জুলাই) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ফরিদপুরে কোতয়ালী থানাধীন আলীপুর কবরস্থানের সামনে পাকা রাস্তায় যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ওই মামলার এজাহারনামীয় পলাতক ৩নং আসামি শহিদ শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারের বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, গ্রেফতারকৃত আসামি শহিদ শেখকে নিয়ে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে গোবিন্দগঞ্জ থানা ওসি তদন্ত সাথে কথা বললে বিষয়টি নিশ্চিত করেন

Share.
Leave A Reply

Exit mobile version