বৃহস্পতিবার, জুলাই ৪, ২০২৪

দুর্গাপুরে সোমেশ্বরী নদীতে নৌকা ডুবে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সোমেশ্বরী নদীতে নৌকা ডুবে এক মাদ্রাসা ছাত্রী নিখোঁজ হয়েছে। বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের কেরনখলা-খালিশাপাড়া ফেরিঘাটে এ দুর্ঘটনা ঘটে।

নিখোঁজ ছাত্রীর নাম রেখা আক্তার (১৭)। সে উপজেলার বিরিশিরি ইউনিয়নের খালিশাপাড়া গ্রামের মহরম আলীর মেয়ে ও কেরনখলা মহিলা মাদ্রাসার ছাত্রী।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরের দিকে মাদ্রাসা ছাত্রী ও যাত্রী সব মিলিয়ে ২০-২৫ জনকে নিয়ে একটি ডিঙি নৌকা কেরনখলা ফেরিঘাট থেকে খালিশাপাড়া ঘাটে যাচ্ছিল। নৌকাটি কেরনখলা ঘাট থেকে রওনা করলে কিছুটা সামনে যেতেই ডুবে যায়। এ সময় নৌকায় থাকা ছাত্রী ও যাত্রীরা সঁাতার কেটে এবং স্থানীয় ব্যক্তিদের সহায়তায় রক্ষা পায়। কিন্তু মাদ্রাসা ছাত্রী রেখা নিখোঁজ হয়। এ রিপোর্ট লিখা পর্যন্ত নিখোঁজের সন্ধান মেলেনি।

নৌকা ডুবে যাওয়ার ঘটনায় প্রাণে বেঁচে যাওয়া যাত্রী সোহেল রানা জানান,নৌকায় বেশি মানুষ নেওয়া ও নৌকার নিচ দিয়ে ভাঙা থাকার কারণেই নৌকাটি ডুবে যায়।

দুর্গাপুর ফায়ার সার্ভিসের লিডার মুহাম্মদ আলী বলেন,নৌকার নিচে ছিদ্রি ও বেশি যাত্রী নেওয়ার জন্যই নৌকাটি ডুবে গেছে বলে স্থানীয় মাধ্যমে জানা গেছে। আমরা ঘটনাস্থলে পরিদর্শক করেছি। ময়মনসিংহের ডুবুরি দলকে খবর দেওয়া হয়েছে। তাঁরা আসলেই উদ্ধার কাজ শুরু করা হবে।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উত্তম চন্দ্র দেব জানান,ঘটনাস্থল ঘুরে এসেছি। আমাদের পুলিশ টিম ঘটনাস্থলে আছে। ডুবুরি দল এসে উদ্ধার কাজ শুরু করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security